fbpx

ইলেক্ট্রনিক্স কর্পোরেশনে ১১৫ গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার

ইলেক্ট্রনিক্স কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডে ১১৫ গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে ওয়াক-ইন-সিলেকশনের মাধ্যমে। বিজ্ঞপ্তি নম্বর: ECIL/CLDC/2019/01 Dt: 14.02.2019.

ব্র্যাঞ্চ অনুযায়ী শূন্যপদ: ইসিই: ৫৭, সিএসই: ১৬, ইইই: ২২, মেকানিক্যাল: ১৫, সিভিল: ৫।

যোগ্যতা: সংশ্লিষ্ট শাখায় প্রথম শ্রেণির গ্র্যাজুয়েট (তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে ৫০ শতাংশ নম্বর থাকলে আবেদন করতে পারবেন)। ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে যাঁরা গ্র্যাজুয়েট হয়েছেন কেবলমাত্র তাঁরাই আবেদন করতে পারবেন।

বয়সসীমা: ১০ ফেব্রুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

ট্রেনিংয়ের সময়সীমা ও স্টাইপেন্ড: ট্রেনিংয়ের সময়সীমা ১ বছর এবং ট্রেনিং চলাকালীন প্রতি মাসে ১০০০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: ওয়াক-ইন-সিলেকশনে ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েশনে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে তৈরি মেধাতালিকার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। ওয়াক-ইন-সিলেকশনের সময় সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ৫টি ছবি, আধার কার্ড/ ই-আধার কপি ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল এবং এক সেট জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। ইসিই ও সিএসই-এর ওয়াক-ইন-সিলেকশন হবে ১ মার্চ ২০১৯ তারিখ সকাল ৯.৩০ থেকে বিকেল ৪.৩০ পর্যন্ত। বাকি শাখাগুলির জন্য ২ মার্চ ২০১৯ তারিখ সকাল ৯.৩০ থেকে বিকেল ৪.৩০ পর্যন্ত। এই ঠিকানায়: CLDC, Nalanda Complex, TIFR Road ECIL Hyderabad, Phone 040 27182279/6454.

অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে www.ecil.co.in ওয়েবসাইট থেকে। এছাড়া http://www.ecil.co.in/jobs/115_GEAs_advt.pdf লিঙ্কে গিয়ে পুরো বিজ্ঞপ্তিটি দেখা যাবে।

 

 

 

One thought on “ইলেক্ট্রনিক্স কর্পোরেশনে ১১৫ গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার

  • February 26, 2019 at 10:49 am
    Permalink

    Sir,I am mechanical engineer
    This electronic corporation I fillup must

    But my question that this is the one year training,so after training period means one year cmplt then this company left all candidates or not?
    This is the only training or life time job??

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *