ইলেক্ট্রনিক্স কর্পোরেশনে ১১৫ গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার

639
1
ECIL Apprentice Recruitment

ইলেক্ট্রনিক্স কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডে ১১৫ গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে ওয়াক-ইন-সিলেকশনের মাধ্যমে। বিজ্ঞপ্তি নম্বর: ECIL/CLDC/2019/01 Dt: 14.02.2019.

ব্র্যাঞ্চ অনুযায়ী শূন্যপদ: ইসিই: ৫৭, সিএসই: ১৬, ইইই: ২২, মেকানিক্যাল: ১৫, সিভিল: ৫।

যোগ্যতা: সংশ্লিষ্ট শাখায় প্রথম শ্রেণির গ্র্যাজুয়েট (তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে ৫০ শতাংশ নম্বর থাকলে আবেদন করতে পারবেন)। ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে যাঁরা গ্র্যাজুয়েট হয়েছেন কেবলমাত্র তাঁরাই আবেদন করতে পারবেন।

বয়সসীমা: ১০ ফেব্রুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

ট্রেনিংয়ের সময়সীমা ও স্টাইপেন্ড: ট্রেনিংয়ের সময়সীমা ১ বছর এবং ট্রেনিং চলাকালীন প্রতি মাসে ১০০০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: ওয়াক-ইন-সিলেকশনে ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েশনে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে তৈরি মেধাতালিকার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। ওয়াক-ইন-সিলেকশনের সময় সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ৫টি ছবি, আধার কার্ড/ ই-আধার কপি ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল এবং এক সেট জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। ইসিই ও সিএসই-এর ওয়াক-ইন-সিলেকশন হবে ১ মার্চ ২০১৯ তারিখ সকাল ৯.৩০ থেকে বিকেল ৪.৩০ পর্যন্ত। বাকি শাখাগুলির জন্য ২ মার্চ ২০১৯ তারিখ সকাল ৯.৩০ থেকে বিকেল ৪.৩০ পর্যন্ত। এই ঠিকানায়: CLDC, Nalanda Complex, TIFR Road ECIL Hyderabad, Phone 040 27182279/6454.

অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে www.ecil.co.in ওয়েবসাইট থেকে। এছাড়া http://www.ecil.co.in/jobs/115_GEAs_advt.pdf লিঙ্কে গিয়ে পুরো বিজ্ঞপ্তিটি দেখা যাবে।