নিউক্লিয়ার পাওয়ারে ৯০ ট্রেড অ্যাপ্রেন্টিস

639
0
NLC Apprentice Recruitment 2024

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডে ফিটার, টার্নার, মেশিনিস্ট, ইলেক্ট্রিশিয়ান, ইনস্ট্রুমেন্ট মেকানিক, ইলেক্ট্রনিক মেকানিক, পিএএসএএ ও ওয়েল্ডার ট্রেডে ৯০ জন ট্রেড অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী। বিজ্ঞপ্তি নম্বর: KAKRAPAR GUJARAT SITE/HRM/APPRENTICE/2019.

শূন্যপদ: ফিটার: ২৫। টার্নার: ৫। মেশিনিস্ট: ৫। ইলেক্ট্রিশিয়ান: ২৫। ইনস্ট্রুমেন্ট মেকানিক: ১০। ইলেক্ট্রনিক মেকানিক: ১০। পিএএসএএ: ৫। ওয়েল্ডার: ৫।

যোগ্যতা: সংশ্লিষ্ট ট্রেডে আইটিআই। সবক্ষেত্রেই পূর্ণ সময়ের নিয়মিত কোর্স হতে হবে।

শারীরিক মাপজোক: উচ্চতা ১৩৭ সেন্টিমিটার এবং ওজন ২৫.৪ কেজি।

ট্রেনিংয়ের সময়সীমা ও স্টাইপেন্ড: ট্রেনিংয়ের সময়সীমা এক বছর। অ্যাপ্রেন্টিস অ্যাক্টের নিয়ম অনুযায়ী স্টাইপেন্ড দেওয়া হবে।

বয়সসীমা: বয়স হতে হবে ১৪-২৪ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: মেধাতালিকার ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.npcil.nic.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে। পূরণ করা আবেদনপত্র ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স পাঠাতে হবে Nuclear Power Corporation of India Limited, Kakrapar Gujarat Site, PO Anumala Via Vyara, Dist Tapi, Pin 394651, Gujarat ঠিকানায়। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি পৌঁছতে হবে ৩০ মার্চ ২০১৯ তারিখের মধ্যে।