আরআরবি কলকাতা, মালদা ও শিলিগুড়ির শূন্যপদ

1071
0

আরআরবি কলকাতার শূন্যপদ: স্টাফ নার্স: চিত্তরঞ্জন লোকোমোটিভ ওয়ার্কসে শূন্যপদ ১৮ (অসংরক্ষিত ১০, তপশিলি জাতি ২, তপশিলি উপজাতি ১, ওবিসি ৪, ইডব্লুএস ১)। এইসবের মধ্যে ১টি প্রাক্তন সেনাকর্মী ও ১টি এলডিদের জন্য সংরক্ষিত। পূর্ব রেলে ৯৩ (অসংরক্ষিত ৩৬, তপশিলি জাতি ১৪, তপশিলি উপজাতি ৯, ওবিসি ২৫, ইডব্লুএস ৯)। এইসবের মধ্যে ৯টি প্রাক্তন সেনাকর্মী ও ৪টি এলডিদের জন্য সংরক্ষিত। দক্ষিণ পূর্ব রেলে ৩৭ (অসংরক্ষিত ১৬, তপশিলি জাতি ৫, তপশিলি উপজাতি ৩, ওবিসি ১০, ইডব্লুএস ৩)। এইসবের মধ্যে ৪টি প্রাক্তন সেনাকর্মী ও ১টি এলডিদের জন্য সংরক্ষিত। ডায়ালিসিস টেকনিশিয়ান: দক্ষিণ পূর্ব রেলে ২ (অসংরক্ষিত ১, ওবিসি ১)। এক্সটেনশন এডুকেটর: পূর্ব রেলে ১ (অসংরক্ষিত)। দক্ষিণ পূর্ব রেলে ২ (অসংরক্ষিত ১, ওবিসি ১)। হেলথ অ্যান্ড ম্যালেরিয়া ইনস্পেক্টর গ্রেড থ্রি: পূর্ব রেলে ১৩ (অসংরক্ষিত ৩, তপশিলি জাতি ২, তপশিলি উপজাতি ৪, ওবিসি ৩, ইডব্লুএস ১)। এইসবের মধ্যে ২টি প্রাক্তন সেনাকর্মী ও ১টি শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। দক্ষিণ পূর্ব রেলে ২০ (অসংরক্ষিত ৯, তপশিলি জাতি ৩, তপশিলি উপজাতি ২, ওবিসি ৫, ইডব্লুএস ১)। এইসবের মধ্যে ২টি প্রাক্তন সেনাকর্মী, ২টি দৃষ্টি প্রতিবন্ধী ও ১টি এলডিদের জন্য সংরক্ষিত।  ল্যাব সুপারিন্টেনডেন্ট গ্রেড থ্রি: পূর্ব রেলে ৬ (অসংরক্ষিত ৩, তপশিলি জাতি ১, ওবিসি ১, ইডব্লুএস ১)। এইসবের মধ্যে ১টি প্রাক্তন সেনাকর্মীদের জন্য সংরক্ষিত। দক্ষিণ পূর্ব রেলে ৪ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১, ওবিসি ১)। অপ্টোমেট্রিস্ট: পূর্ব রেলে ২ (অসংরক্ষিত)।

পারফিউসনিস্ট: পূর্ব রেলে ১ (অসংরক্ষিত)। ফিজিওথেরাপিস্ট: দক্ষিণ পূর্ব রেলে ১ (অসংরক্ষিত)। ফার্মাসিস্ট গ্রেড থ্রি: চিত্তরঞ্জন লোকোমোটিভ ওয়ার্কসে ৫ (অসংরক্ষিত ৩, তপশিলি উপজাতি ১, ওবিসি ১)। এইসবের মধ্যে ১টি প্রাক্তন সেনাকর্মীদের জন্য সংরক্ষিত। পূর্ব রেলে ১২ (অসংরক্ষিত ৫, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ২, ওবিসি ৩, ইডব্লুএস ১)। এইসবের মধ্যে ১টি প্রাক্তন সেনাকর্মী, ১টি শ্রবণ প্রতিবন্ধী ও ১টিএলডিদের জন্য সংরক্ষিত। দক্ষিণ পূর্ব রেলে ৭ (অসংরক্ষিত ৩, তপশিলি জাতি ১, ওবিসি ২, ইডব্লুএস ১)। এইসবের মধ্যে ১টি প্রাক্তন সেনাকর্মী ও ১টি এলডিদের জন্য সংরক্ষিত। রেডিওগ্রাফার: দক্ষিণ পূর্ব রেলে ৭ (অসংরক্ষিত ৩, তপশিলি জাতি ১, ওবিসি ২, ইডব্লুএস ১)। এইসবের মধ্যে ১টি প্রাক্তন সেনাকর্মীদের জন্য সংরক্ষিত। ল্যাব অ্যাসিস্টান্ট গ্রেড টু: পূর্ব রেলে ৫ (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১, ওবিসি ১, ইডব্লুএস ১)। এইসবের মধ্যে ১টি প্রাক্তন সেনাকর্মীদের জন্য সংরক্ষিত।

আরআরবি মালদার শূন্যপদ: ডায়েটিশিয়ান: পূর্ব রেলে ১ (অসংরক্ষিত)। স্টাফ নার্স: পূর্ব রেলে ২৫ (অসংরক্ষিত ১২, তপশিলি জাতি ৪, তপশিলি উপজাতি ২, ওবিসি ৫, ইডব্লুএস ২)। এইসবের মধ্যে ২টি প্রাক্তন সেনাকর্মী ও ২টি এলডিদের জন্য সংরক্ষিত। দক্ষিণ পূর্ব রেলে ৬ (অসংরক্ষিত ৫, ওবিসি ১)। হেলথ অ্যান্ড ম্যালেরিয়া ইনস্পেক্টর গ্রেড থ্রি: পূর্ব রেলে ৩ (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ১, ওবিসি ১)। দক্ষিণ পূর্ব রেলে ২ (অসংরক্ষিত)। ল্যাব সুপারিন্টেনডেন্ট গ্রেড থ্রি: পূর্ব রেলে ২ (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ১)। ফিজিওথেরাপিস্ট: পূর্ব রেলে ১ (অসংরক্ষিত)। দক্ষিণ পূর্ব রেলে ১ (অসংরক্ষিত)। ফার্মাসিস্ট গ্রেড থ্রি: পূর্ব রেলে ২ (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ১)। এইসবের মধ্যে ১টি এলডিদের জন্য সংরক্ষিত। দক্ষিণ পূর্ব রেলে ১ (অসংরক্ষিত)। রেডিওগ্রাফার: দক্ষিণ পূর্ব রেলে ১ (অসংরক্ষিত)।

আরআরবি শিলিগুড়ির শূন্যপদ: স্টাফ নার্স: নর্দার্ন ফ্রন্টায়ার রেলে ২১ (অসংরক্ষিত ৮, তপশিলি জাতি ৩, তপশিলি উপজাতি ২, ওবিসি ৬, ইডব্লুএস ২)। এইসবের মধ্যে ২টি প্রাক্তন সেনাকর্মী ও ২টি এলডিদের জন্য সংরক্ষিত। হেলথ অ্যান্ড ম্যালেরিয়া ইনস্পেক্টর গ্রেড থ্রি: নর্দার্ন ফ্রন্টায়ার রেলে ২ (অসংরক্ষিত ১, ওবিসি ১)। ফার্মাসিস্ট গ্রেড থ্রি: নর্দার্ন ফ্রন্টায়ার রেলে ৫ (অসংরক্ষিত ৩, ওবিসি ২)। এইসবের মধ্যে ১টি শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। রেডিওগ্রাফার: নর্দার্ন ফ্রন্টায়ার রেলে  ১ (অসংরক্ষিত)। ল্যাব অ্যাসিস্ট্যান্ট গ্রেড টু: নর্দার্ন ফ্রন্টায়ার রেলে  ১ (অসংরক্ষিত)।