রেলে ১,০৩,৭৬৯ গ্রুপ ডি নিয়োগ বিজ্ঞপ্তিতে দুই সংশোধন 

941
0
Current Affairs 16th October

রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডগুলির সেন্ট্রালাইজড এমপ্লয়মেন্ট নোটিস নং আরআরসি-০১/২০১৯ অনুযায়ী ১,০৩,৭৬৯ জন গ্রুপ-ডি কর্মী নিয়োগের জন্য গত ২৩ ফেব্রুয়ারি প্রকাশিত বিজ্ঞপ্তির কিছু সংশোধন করা হয়েছে (অনলাইন রেজিস্ট্রেশন শুরু হয়েছে গত ১২ মার্চ, আমাদের পোর্টালেও জানানো হয় ১৩ মার্চ, এই লিঙ্কে: https://jibikadishari.co.in/?p=10303)। সংশোধনীতে বলা হয়েছে, শারীরিক সক্ষমতার পরীক্ষায় প্রথমে ওজন বয়ে নিয়ে যাবার পরীক্ষা দিতে হবে, তাতে সফল হলে দৌড়ের প্রতিযোগিতায় অংশ নেওয়া যাবে। ওজন বওয়ার প্রতিযোগিতায় মোটামুটি কোমর উচ্চতার কোনো বেঞ্চ বা ওইরকমই কিছুর ওপর থেকে নির্দিষ্ট ওজনের বালি ভর্তি বস্তা (হাতল ছাড়া) যেভাবে হোক মাটির থেকে উঁচু অবস্থায় বয়ে নিয়ে যেতে হবে নির্দিষ্ট দূরত্বে নির্দিষ্ট সময়ের মধ্যে, একবারও মাটিতে না নামিয়ে। না পারলে প্রতিযোগিতা থেকেই বাদ।

আরেকটি সংশোধন: অনলাইন রেজিস্ট্রেশনের সময় যাঁদের মাধ্যমক/সমতুল পরীক্ষার সার্টিফিকেট/মার্কশিটে রেজিস্ট্রেশন নম্বর দেওয়া নেই তাঁরা ফর্মের রেজিস্ট্রেশন নম্বরের ঘরে রোল নম্বর লিখবেন। একইভাবে, আইটিআই/ন্যাক পাশ প্রার্থীরাও আইটিআই/ন্যাক সার্টিফিকেট/মার্কশিটে রেজিস্ট্রেশন নম্বর না থাকলে রেজিস্ট্রেশন নম্বরের ঘরে রোল নম্বর লিখবেন। এই মূল সার্টিফিকেট/মার্কশিট দাখিল করতে হবে ডকুমেন্ট ভেরিফিকেশনের সময়।

১৫ মার্চ তারিখের এই বিজ্ঞপ্তিটি (No.CEN-RRC-01/2019/2 Date: 15.03.2019 ) দেখা যাবে এই লিঙ্কে ক্লিক করে: http://www.rrbkolkata.gov.in/download/Corrigendum2.pdf