fbpx

আইআরসিটিসিতে ৭৪ সুপারভাইজার

আইআরসিটিসি-র সাউথ জোনে দু বছরের চুক্তির ভিত্তিতে ৭৪ জন সুপারভাইজার (হসপিটালিটি) নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারিভউয়ের মাধ্যমে। No. 2019/IRCTC/HRD/SZ/Rectt./Supervisor (Hospitality). শুধুমাত্র সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা আবেদন করতে পারবেন।

শূন্যপদ: ৭৪ (তপশিলি জাতি ১৫ শতাংশ, তপশিলি উপজাতি ৭.৫ শতাংশ, ওবিসি ২৭ শতাংশ, শারীরিক প্রতিবন্ধী ৪ শতাংশ, প্রাক্তন সেনাকর্মী ১০ শতাংশ, ইডব্লুএস অর্থাৎ আর্থিক দিক থেকে পিছিয়ে পড়া ১০ শতাংশ)।

যোগ্যতা: এনসিএইচএমসিটি/ এআইসিটিই/ ইউজিসি/ ভারত সরকার স্বীকৃত কোনো ইনস্টিটিউট থেকে হসপিটালিটি ও হোটেল অ্যাডমিনিস্ট্রেশনে পূর্ণ সময়ের বিএসসি। সঙ্গে এফঅ্যান্ডবি ইন্ডাস্ট্রি (প্রোডাকশন/ সার্ভিস/ অপারেশনস প্রভৃতি) অন্তত দু বছরের অভিজ্ঞতা এবং এফএসএসএআই সার্টিফিকেট থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ১ মার্চ ২০১৯ তারিখের মধ্যে। বাছাই প্রার্থীদের ২৫০০০ টাকা ডিমান্ড ড্রাফট সিকিউরিটি ডিপোজিট দিতে হবে।

টিচিংয়ের অভিজ্ঞতা ও ট্রেনিং (ইন্ডাকশন) অভিজ্ঞতা হিসেবে ধরা হবে না। বাছাই প্রার্থীদের তামিলনাড়ু, কেরালা ও কর্নাটকে পোস্টিং দেওয়া হবে। ইংরেজি ও হিন্দি ভাষায় কথা বলতে ও লিখতে জানতে হবে। তামিল, কন্নড় ও মালায়ালম জানা থাকলে অগ্রাধিকার। কম্পিউটারের জ্ঞান (এমএস অফিস) বাঞ্ছনীয়।

বয়সসীমা: ১ মার্চ ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

ইন্টারভিউয়ের তারিখ ও স্থান: ১) INSTITUTE OF HOTEL MANAGEMENT CATERING TECHNOLOGY AND APPLIED NUTRITION (Catering College) G.V Raja Road, Kovalam, Thiruvanthapuram, Kerala 695527. ইন্টারভিউ হবে ৯ এপ্রিল ২০১৯ সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত।

২) INSTITUTE OF HOTEL MANAGEMENT CATERING TECHNOLOGY AND APPLIED NUTRITION, Near M.S. Building & SKSJTI Hostel, S.J Polytechnic Campus, Bengaluru 560001. ইন্টারভিউ হবে ১০ এপ্রিল ২০১৯ সকাল ১০টা থেকে দুপুর ১টা।

৩) INSTITUTE OF HOTEL MANAGEMENT CATERING TECHNOLOGY AND APPLIED NUTRITION, 4th Cross street, CIT Campus, Tharamani PO, Chennai 600113. ইন্টারভিউ হবে ১২ এপ্রিল ২০১৯ সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত। প্রার্থী যে-কোনো একটি জায়গায় ইন্টারভিউ দিতে পারবেন। ইন্টারিভউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে www.irctc.com ওয়েবসাইট থেকে।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *