ন্যাশনাল ফার্টিলাইজারে ৪০ মার্কেটিং রিপ্রেজেন্টেটিভ

779
0
Govt Jobs 2024

ন্যাশনাল ফার্টিলাইজার্স লিমিটেডে ৪০ জন মার্কেটিং রিপ্রেজেন্টেটিভ নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: ০২/২০১৯।

শূন্যপদের বিন্যাস: ৪০ (অসংরক্ষিত ১৬, তপশিলি জাতি ৬, তপশিলি উপজাতি ৩, ওবিসি এনসিএল ৮, ইডব্লুএস অর্থাৎ আর্থিক দিক থেকে দুর্বলতর শ্রেণি ৭)। এইসবের মধ্যে ২টি শারীরিক প্রতিবন্ধী ও ৫টি প্রাক্তন সেনাকর্মীদের জন্য সংরক্ষিত।

বেতনক্রম: মূল বেতন ৯৫০০-১৯৫০০ টাকা।

বয়সসীমা: ২৮ ফেব্রুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৩০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: ন্যূনতম ৫০ শতাংশ (তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ৪৫ শতাংশ) নম্বর নিয়ে বিএসসি (এগ্রিকালচার)। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ২৮ ফেব্রয়ারি ২০১৯ তারিখের মধ্যে।

প্রার্থী বাছাই পদ্ধতি: অনলাইন পরীক্ষা ও নথিপত্র যাচাইয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। অনলাইন পরীক্ষার কেন্দ্রগুলি হল: বিশাখাপত্তনম, বিজয়ওয়াড়া, জম্মু ও কাশ্মীর, ভোপাল, চণ্ডীগড়, দিল্লি অ্যান্ড এনসিআর, লক্ষ্ণৌ, হায়দরাবাদ, করিমনগর, ওরাঙ্গাল, কুরনুল, ভুবনেশ্বর, রুরকেল্লা, আহমেদাবাদ, সুরাট, চেন্নাই, কোয়ম্বাটোর, পুডুচেরি।

আবেদনের ফি: ২০০ টাকা। ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে ফি দেওয়া যাবে। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও প্রাক্তন সেনাকর্মীদের আবেদনের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.nationalfertilizers.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ১৮ এপ্রিল ২০১৯ পর্যন্ত। অনলাইন পূরণ করা আবেদনপত্রের একটি প্রিন্ট-আউট নিয়ে রাখতে হবে, নথিপত্র যাচাইয়ের সময় দরকার হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।