fbpx

স্টাফ সিলেকশনের কনস্টেবল নিয়োগ পরীক্ষার আন্সারশিট, আপত্তি জানানোর সুযোগ

স্টাফ সিলেকশন কমিশনের Constables (GD) in Central Armed Police Forces (CAPFs), NIA & SSF and Rifleman (GD) in Assam Rifles (AR) Examination-2018-এর পরীক্ষা (কম্পিউটারভিত্তিক) নিয়েছিল গত ১১ ফেব্রুয়ারি থেকে ১১ মার্চ। সেই পরীক্ষার আন্সারশিট আপলোড করা হয়েছে কমিশনের ওয়েবসাইটে (https://ssc.nic.in)। সরাসরি এই লিঙ্কেও যেতে পারেন: http://vacancycollection.nic.in/challengesystem/index.jsp

নিজের ইউজার আইডি (রোল নম্বর) ও পাসওয়ার্ড (অ্যাডমিশন সার্টিফিকেটে যেমন আছে) দিয়ে লগইন করে আন্সারশিট দেখতে পাবেন। কোনো উত্তর ভুল আছে মনে হলে আপত্তি জানিয়ে আপনার মতে যা ঠিক তা জানাতে পারেন, কমিশন খতিয়ে দেখবে কোনটা ঠিক এবং নিজেদের আন্সারশিটে কোনো ভুল থাকলে পরীক্ষার্থীদের উত্তরপত্রের মূল্যায়নও সেই অনুযায়ী নীতিগ্রহণের ভিত্তিতে করা হবে।

আন্সারশিটের কোনো উত্তরে ভুল থাকলে আপত্তি জানাতে পারবেন আগামী ৫ মে সন্ধে ৬টার মধ্যে, তারপরে আর সে সুযোগ থাকবে না। তাই আপত্তি জানালে জানানোর পর তার প্রিন্ট-আউটও অবশ্যই নিয়ে রাখবেন। আপত্তির জন্য মূল্য দিতে হবে আপত্তি পিছু ১০০ টাকা।  কমিশনের ৩০ এপ্রিলের এই বিজ্ঞপ্তিটি দেখা যাবে এই লিঙ্কে:

https://ssc.nic.in/SSCFileServer/PortalManagement/UploadedFiles/Uploading_Tentative_Answer_Key_GD_Exam_30042018.pdf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *