এয়ার ইন্ডিয়ায় ১০০ কাস্টমার এজেন্ট

508
0
Air india Recruit

এয়ার ইন্ডিয়া এয়ার ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেডে ১০০ জন কাস্টমার এজেন্ট নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। নিচের যোগ্যতার যে-কোনো পুরুষ ও মহিলা আবেদন করতে পারবেন।

বয়সসীমা: ১ মে ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর (জন্মতারিখ ২ মে ১৯৯১ থেকে ১ মে ২০০১)। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: ১০+২+৩ প্যাটার্নে গ্র্যাজুয়েট সঙ্গে কোনো এয়ারলাইন্স বা গ্রাউন্ড হ্যান্ডলিং এজেন্সিতে কাজের অন্তত এক বছরের অভিজ্ঞতা। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১ মে ২০১৯ তারিখের মধ্যে।

পারিশ্রমিক: প্রতি মাসে ২০১৯০ টাকা।

আবেদনের ফি: ৫০০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘AIR INDIA AIR TRANSPORT SERVICES LTD’-এর অনুকূলে, প্রদেয় হবে মুম্বইয়ে। ডিমান্ড ড্রাফটের পিছনে নিজের নাম ও মোবাইল নম্বর লিখতে হবে। তপশিলি জাতি/ উপজাতি ও প্রাক্তন সেনাকর্মীদের আবেদনের ফি দিতে হবে না।

ইন্টারভিউয়ের তারিখ, স্থান: ইন্টারভিউ হবে ১৪ মে ২০১৯ সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত। ঠিকানা: Systems & Training Division, 2nd Floor, GSD Complex, Near Sahar Police Station, Airport Gate No 5, Sahar, Andheri E, Mumbai 400099.

ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র, ডিমান্ড ড্রাফট ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি আবেদনপত্রের নির্দিষ্ট জায়গায় সেঁটে দিতে হবে। http://www.airindia.in/writereaddata/Portal/career/749_1_Final-Customer-Agent-Mumbai-Advt-03052019.pdf লিঙ্কে মূল বিজ্ঞপ্তি দেখে নিতে পাবেন, আবেদনপত্রের বয়ানও ডাউনলোড করতে পারবেন।