fbpx

জাতীয় মুক্ত বিদ্যালয়ে ৭৪ সুপারভাইজার ও জুনিয়র অ্যাসিস্ট্যান্ট


ন্যাশনাল ইনস্টিটিউট অব ওপেন স্কুলিংয়ে ৭৪ জন ইডিপি সুপারভাইজার ও জুনিয়র অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে।

পদের নাম, শূন্যপদ, বয়স, বেতন ও যোগ্যতা: জুনিয়র অ্যাসিস্ট্যান্ট: শূন্যপদ ৩৭ (অসংরক্ষিত ১৯, ওবিসি ৮, তপশিলি জাতি ৫, তপশিলি উপজাতি ১, ইডব্লুএস ৪)। বয়সের ঊর্ধ্বসীমা ২৭ বছর। বেতন: লেভেল টু অনুযায়ী ১৯৯০০-৬৩২০০ টাকা। যোগ্যতা: ১) সিনিয়র সেকেন্ডারি ২) কম্পিউটারে কাজ করতে হবে সঙ্গে প্রতি ঘণ্টায় ৬০০০ কি ডিপ্রেসন। ৩) হিন্দি এবং ইংরেজির কাজ চালানোর মতো জ্ঞান। বাঞ্ছনীয়: ১) ব্যাচেলর ডিগ্রি। ২) কম্পিউটার অ্যাপ্লিকেশনে সার্টিফিকেট কোর্স। ৩) সরকারি/ অটোনোমাস বডি এডুকেশনাল ইনস্টিটিউটে সমতুল কাজে অন্তত দু বছরের অভিজ্ঞতা।

সবক্ষেত্রেই, যোগ্যতা, বয়স, অভিজ্ঞতা ইত্যাদির শর্ত পূর্ণ করতে হবে আবেদনের শেষ তারিখ অর্থাৎ ১৭ মের মধ্যে।

 

ইডিপি সুপারভাইজার (গ্রুপ বি): শূন্যপদ ৩৭ (অসংরক্ষিত ১৮, ওবিসি ১১, তপশিলি জাতি ২, তপশিলি উপজাতি ১, ইডব্লুএস অর্থাৎ আর্থিক দিক থেকে দুর্বলতর শ্রেণি ৫)। বয়সের ঊর্ধ্বসীমা ৩৭ বছর। বেতন: লেভেল ৬ অনুযায়ী ৩৫৪০০-১১২৪০০ টাকা। যোগ্যতা: ১) ব্যাচেলর ডিগ্রি সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশন/ হার্ডওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা বা সমতুল। সঙ্গে ২) প্রোগ্রামিং অ্যান্ড সিস্টেম ডেভেলপমেন্টে তিন বছরের অভিজ্ঞতা অথবা কেন্দ্রীয় সরকার/ স্বশাসিত সংস্থা/ গবেষণা প্রতিষ্ঠান/ গভর্নমেন্ট প্রেসে অনুরূপ পদে রেগুলার ভিত্তিতে বা লেভেল ফোর (২৫৫০০-৮১১০০) পে স্কেলে অন্তত দশ বছর কাজের অভিজ্ঞতা।

আবেদনের ফি: গ্রুপ এ ৭৫০ টাকা, তপশিলি জাতি/ উপজাতিদের ২৫০ টাকা। গ্রুপ বি ও সি পদে ৫০০ টাকা। গ্রুপ বি-র তপশিলি জাতি/ উপজাতির ২৫০ টাকা ও গ্রুপ সি-র ১৫০ টাকা। শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.nios.ac.in ওয়েবসাইটে বা সরাসরি https://www.nios.ac.in/vacancy.aspx লিঙ্কে গিয়ে আরও বিশদে জানতে পারবেন এবং অনলাইন আবেদন করতে পারবেন। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ১৭ মে ২০১৯ রাত ১১.৫৯ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *