নীতি আয়োগে ১০ মনিটরিং অ্যান্ড ইভ্যালুয়েশন লিড

951
0
niti aayog

দ্য ন্যাশনাল ইনস্টিটিউশন ফর ট্র্যান্সফরমিং ইন্ডিয়া (নিতি)-তে ২ বছরের চুক্তির ভিত্তিতে ১০ জন মনিটরিং অ্যান্ড ইভ্যালুয়েশন লিড নিয়োগ করা হবে।

পারিশ্রমিক: প্রতি মাসে ৮০০০০-১৪৫০০০ টাকা।

বয়স: ২০ এপ্রিল ২০১৯ তারিখের হিসেবে বয়স ৪৫ বছরের কম।

ক্ষেত্র অনুযায়ী যোগ্যতা, অভিজ্ঞতা: বিজ্ঞান/ প্রযুক্তি/ কম্পিউটার অ্যাপ্লিকেশন্স/ ইকোনমিক্স/ স্ট্যাটিস্টিক্স/ ম্যাথমেটিক্স/ কমার্স/ ম্যানেজমেন্ট/ ল/ কমিউনিকেশন ডেভেলপমেন্ট/জার্নালিজমে মাস্টার ডিগ্রি অথবা কারিগরি/প্রযুক্তিতে গ্র্যাজুয়েট অথবা সিএ/সিএস/আইসিডব্লুএ পাশ। সঙ্গে বাঞ্ছনীয় যোগ্যতা হল সমাজবিজ্ঞানের ক্ষেত্রে পিএইচডি এবং আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন জার্নালে প্রকাশনা। শিক্ষাগত বা পেশাগত যোগ্যতা অর্জনের পর গার্হস্থ বিষয়ে সমীক্ষা চালানো, তদারকি, মূল্যায়ন, পরিসংখ্যান বিশ্লেষণ ও বিজনেস ম্যানেজমেন্টের কাজে অন্তত ৩ বছরের অভিজ্ঞতা থাকা দরকার। প্রকল্প বিচার ও প্রোগ্রাম/পলিসি রিসার্চের অভিজ্ঞতা থাকলে বাড়তি সুবিধা। তুখোড় বিশ্লেষণী দক্ষতা কথায়-লেখায় বলিয়ে-কইয়ে গুণ থাকতে হবে।

কাজের ধরন-ধারণ বিষয়ে জানা যাবে নিচের লিঙ্কে বিজ্ঞপ্তিতে।

আবেদনের পদ্ধতি: www.niti.gov.in ওয়েবাসইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। সরাসরি https://crbs.nitiaayog.nic.in/eapplication/niticon/Registration.aspx লিঙ্কে গিয়ে রেজিস্ট্রেশন করা যাবে।

বিজ্ঞপ্তিটি দেখা যাবে https://niti.gov.in/writereaddata/files/recruitment/Monitoring-Evaluation-Lead.pdf লিঙ্কে। অনলাইন আবেদন করা যাবে ২২ মে ২০১৯ তারিখ পর্যন্ত।