fbpx

টাঁকশালে ৬৯ অবসরপ্রাপ্ত কর্মী নিয়োগ

ব্যাঙ্ক নোট প্রেসে চুক্তির ভিত্তিতে ৬৯ জন সুপারভাইজার ও ওয়ার্কম্যান নিয়োগ করা হবে। ব্যাঙ্ক নোট প্রেস, দিওয়াস বা এসপিএমসিআইএলের অন্যান্য ইউনিটগুলির অবসরপ্রাপ্ত কর্মীরাই কেবলমাত্র আবেদন করতে পারবেন।

শূন্যপদ ও নিয়োগ স্থান: ক্রমিক সংখ্যা ১: সুপারভাইজার (লেভেল এস-১ ও এস-২): শূন্যপদ ১৩, নিয়োগ করা হবে প্রিন্টিং প্রেসে। ক্রমিক সংখ্যা ২: ওয়ার্কম্যান (লেভেল ডব্লু-১ থেকে ডব্লু-৬), শূন্যপদ ৩১, নিয়োগ করা হবে প্রিন্টিং প্রেসে। ক্রমিক সংখ্যা ৩: ওয়ার্কম্যান (লেভেল ডব্লু-১ থেকে ডব্লু-৬), শূন্যপদ ২৫, নিয়োগ করা হবে ইঙ্ক ফ্যাক্টরিতে।

পারিশ্রমিক: সুপারভাইজার পদের প্রতি মাসে ৪০০০০ টাকা। ওয়ার্কম্যান পদে প্রতি মাসে ৩০০০০ টাকা।

বয়স: প্রার্থীর বয়স হতে হবে ৬৫ বছরের মধ্যে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। http://bnpdewas.spmcil.com ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে, এছাড়া সরাসরি https://bnpdewas.spmcil.com/UploadDocument/Application%20form.0feb2dec-4939-4d4a-b890-66cb528a4ae3.pdf লিঙ্কে গিয়েও ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্র ও যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স পাঠাতে হবে ‘Assistant Manager (HR), Human Resource Department, Admn Building, Block-VI, Bank Note Press, Dewas (MP)- 455001’ ঠিকানায়। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি পৌঁছতে হবে ২৫ মে ২০১৯-এর মধ্যে। আপাতত ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে পরবর্তীকালে চুক্তির মেয়াদ ৩১ মার্চ ২০২০ তারিখ পর্যন্ত বাড়ানো হতে পারে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে। সরাসরি https://bnpdewas.spmcil.com/UploadDocument/Consultants%20Advt.%2025%20wm.97d26208-f001-442b-baef-9ac2c24a17f6.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *