fbpx

ইন্ডিয়ান অয়েলে ৬৪ অ্যাপ্রেন্টিস

ইন্ডিয়ান অয়েলের পাইপলাইন ডিভিশনের ইস্টার্ন, ওয়েস্টার্ন, সাউথ ইস্টার্ন ও সাদার্ন রিজিয়নে টেকনিক্যাল ট্রেডে ৬৪ জন অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

শূন্যপদের বিন্যাস: ওয়েস্টার্ন রিজিয়ন পাইপলাইনস: ১২ (অসংরক্ষিত ৭, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ২, ওবিসি ১, ইডব্লুএস অর্থাৎ আর্থিক দিক থেকে দুর্বলতর শ্রেণি ১)। এইসবের মধ্যে ১টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। ইস্টার্ন রিজিয়ন পাইপলাইনস: ৩৬ (অসংরক্ষিত ১৯, তপশিলি জাতি ৪, তপশিলি উপজাতি ৩, ওবিসি ৭, উডব্লুএস ৩)। এইসবের মধ্যে ২টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। সাউথ ইস্টার্ন রিজিয়ন পাইপলাইনস: ৮ (অসংরক্ষিত ৬, ওবিসি ২)। সাদার্ন রিজিয়ন পাইপলাইনস: ৮ (অসংরক্ষিত ৫, তপশিলি জাতি ১, ওবিসি ২)।

বয়সসীমা: ৩১ মে ২০১৯ তারিখে বয়স হতে হবে ১৮-২৪ বছরের মধ্যে।

যোগ্যতা: সংশ্লিষ্ট ডিসিপ্লিনে তিন বছরের পূর্ণ সময়ের ডিপ্লোমা (অথবা ১ বছরের আইটিআই করার পর ২ বছরের ল্যাটারাল এন্ট্রি/ ১০+২)।

স্টাইপেন্ড ও ট্রেনিংয়ের সময়সীমা: মাসে নিয়মানু স্টাইপেন্ড দেওয়া হবে, সঙ্গে বাড়তি ২৫০০ টাকা করে দেওয়া হবে আনুষঙ্গিক সামগ্রীর খাতে খরচ বাবদ। ট্রেনিংয়ের সময়সীমা ১ বছর।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: www.iocl.com এবং http://plis.indianoilpipelines.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করা যাবে ২৪ জুন ২০১৯ পর্যন্ত। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *