fbpx

আইআরসিটিসিতে ৭৪ সুপারভাইজার

আইআরসিটিসির সাউথ জোন চেন্নাইয়ে দু বছরের চুক্তির ভিত্তিতে ৭৪ জন সুপারভাইজার নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। No. 2019/ IRCTC/ HRD/ SZ/ Rectt./ Supervisor (Hospitality).

পারিশ্রমিক: প্রতি মাসে ২৫০০০ টাকা, সঙ্গে অন্যান্য ভাতা।

বয়স: ১ জুন ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: এনসিএইচএমসিটি/ ভারত সরকার/ এআইসিটিই/ ইউজিসি স্বীকৃত কোনো ইনস্টিটিউট থেকে হসপিট্যালিটি অ্যান্ড হোটেল অ্যাডমিনিস্ট্রেশনে পূর্ণ সময়ের বিএসসি। এফএসএসএআই সার্টিফিকেটধারী এফঅ্যান্ডবি ইন্ডাস্ট্রিতে (প্রোডাকশন/ সার্ভিস/ অপারেশন ইত্যাদি) অন্তত দু বছরের অভিজ্ঞতা। কম্পিউটারের (এমএস অফিস) জ্ঞান বাঞ্ছনীয়। টিচিং অভিজ্ঞতা ও ট্রেনিংয়ের সময়সীমা (ইন্ডাকশন) অভিজ্ঞতা হিসেবে গ্রাহ্য হবে না। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ১ জুন ২০১৯ তারিখের মধ্যে।

পোস্টিং: বাছাই প্রার্থীদের তামিলনাড়ু, কেরালা এবং কর্নাটকে পোস্টিং দেওয়া হবে। এছাড়াও দরকার হলে ভারতের যে-কোনো জায়গায় পোস্টিং দেওয়া হবে।

ইন্টারভিউয়ের তারিখ: আইএইচএম/ ত্রিবান্দ্রামে ইন্টারভিউ হবে ১১ জুন ২০১৯। আইএইচএম/ বেঙ্গালুরুতে ১৩ জুন ২০১৯। আইএইচএম/ চেন্নাইতে ১৫ জুন ২০১৯।

ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের তিনটি ছবি ও যাবতীয় প্রমাণপত্রের মূল ও একসেট প্রত্যয়িত জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে। http://www.irctc.com/careers_En.jsp ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *