পুরুলিয়ায় অ্যাকাউন্ট্যান্ট ও ডেটা এন্ট্রি অপারেটর ২৭

1100
0

পুরুলিয়া জেলায় ডিস্ট্রিক্ট প্রজেক্ট ম্যানেজমেন্ট ইউনিটে রূপশ্রী প্রকল্পের জন্য অ্যাকাউন্ট্যান্ট ও ডেটা এন্ট্রি অপারেটর পদে চুক্তির ভিত্তিতে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর 40 (9)/RP/SW/(P), Date : 29/05/2019.

শূন্যপদ—

অ্যাকাউন্ট্যান্ট: ৪টি (অসংরক্ষিত ২, এসসি ১, এসটি ১)

ডেটা এন্ট্রি অপারেটর: ২৩টি (অসংরক্ষিত ১০, এসসি ৫, এসটি ১, ওবিসি- এ ২, ওবিসি-বি  ২, এসসি এক্স-সার্ভিসম্যান ১, অসংরক্ষিত এক্স-সার্ভিসম্যান ১, অসংরক্ষিত পিএইচডব্লু ১)।

শিক্ষাগত যোগ্যতা—

অ্যাকাউন্ট্যান্ট: কমার্স অনার্স নিয়ে গ্র্যাজুয়েট, কম্পিউটার কম্পিউটার জ্ঞান থাকতে হবে এবং এমএস অফিস কাজের দক্ষতা ও স্প্রেড শিট, ট্যালি, প্রেজেন্টেশন প্যাকেজ নিয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যে-কোনো সরকারি সংস্থা বা এনজিওতে অন্তত ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ডেটা এন্ট্রি অপারেটর: যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট, কম্পিউটার জ্ঞান এবং এমএস অফিস কাজের দক্ষতা থাকতে হবে। ৩০টি শব্দ প্রতি মিনিট টাইপিং স্পিড থাকতে হবে। যে-কোনো সরকারি সংস্থা বা এনজিওতে অন্তত ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতনক্রম — অ্যাকাউন্ট্যান্ট পদের জন্য মাসিক ১৫ হাজার, ডেটা এন্ট্রি অপারেটর পদের জন্য মাসিক ১১ হাজার টাকা।

বয়সসীমা — ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী সর্বোচ্চ ৪০ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় আছে।

আবেদন — একজন প্রার্থী একটি পদের জন্যেই আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ ২১ জুন, ২০১৯। অনলাইনে আবেদন করার পর রেজিস্ট্রেশন ও পাসওয়ার্ড রেখে দিতে হবে। পরে ওয়েবসাইটেই অ্যাডমিট কার্ড আপলোড করে দেওয়া হবে।

পরীক্ষা পদ্ধতি — উভয় পদের জন্যই লিখিত পরীক্ষা, কম্পিউটার  টেস্ট ও পার্সোন্যালিটি টেস্ট নেওয়া হবে।

আবেদনের ও বিশদ বিজ্ঞপ্তির লিঙ্ক— http://puruliawb.in/rupashree/prl/application/

 

 

Purulia Jobs, Jobs in Purulia, West Bengal Government Jobs