fbpx

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিংয়ে ২৫ রেডিওগ্রাফার, প্রোগ্রামার, স্টাফ নার্স

কেন্দ্রীয় সরকারের ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে দুটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে চুক্তির ভিত্তিতে ২৫ জন রেডিওগ্রাফার, প্রোগ্রামার ও স্টাফ নার্স নিয়োগ করা হবে।

বিজ্ঞপ্তি নম্বর: BECIL/HR/PROJECT/Advt.2019/15. শূন্যপদ: রেডিওগ্রাফার: ১০, প্রোগ্রামার: ৫।

বিজ্ঞপ্তি নম্বর: BECIL/HR/PROJECT/Advt.2019/16. শূন্যপদ: স্টাফ নার্স: ১০।

যোগ্যতা: রেডিওগ্রাফার: রেডিওগ্রাফিতে বিএসসি অনার্স অথবা বিএসসি সঙ্গে রেডিওগ্রাফিতে তিন বছরের কোর্স। প্রোগ্রামার: কম্পিউটার সায়েন্স/ কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে বিই/ বিটেক অথবা সায়েন্স বা ম্যাথমেটিক্স ইত্যাদিতে পোস্ট গ্র্যাজুয়েশন অথবা কম্পিউটার অ্যাপ্লিকেশনে পোস্ট গ্র্যাজুয়েশন। স্টাফ নার্স: জেনারেল নার্সিংয়ে তিন বছরের ডিগ্রি/ ডিপ্লোমা এবং যে-কোনো স্টেট নার্সিং অ্যান্ড মিডওয়াইফ কাউন্সিল অব ইন্ডিয়ায় রেজিস্ট্রেশন। অন্তত দু বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: রেডিওগ্রাফার ও প্রোগ্রামার পদের ক্ষেত্রে কাজে যোগ দেওয়ার দিনের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৪৫ বছর। স্টাফ নার্স পদের ক্ষেত্রে ৩১ মার্চ ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-৫০ বছরের মধ্যে।

পারিশ্রমিক: রেডিওগ্রাফার পদে প্রতি মাসে ২৫০০০ টাকা। প্রোগ্রামার পদে ২৮০০০ টাকা ও স্টাফ নার্স পদে ৩০০০০ টাকা।

আবেদনের ফি: ৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ২৫০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে BROADCAST ENGINEERING CONSULTANTS INDIA LIMITED-এর অনুকূলে, প্রদেয় হবে নতুন দিল্লিতে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.becil.com ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। এছাড়া সরাসরি http://www.becil.com/uploads/pdf/RegistrationForm2018pdf-40096de36e4c7a289144c67f434c758c.pdf লিঙ্কে গিয়ে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্র, যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ২টি ছবি ও ডিমান্ড ড্রাফট সহ পাঠাতে হবে ‘The Deputy General Manager (HR), BECIL’s Corporate Office at BECIL Bhawan, C-56/A-17, Sector-62, Noida 201307 (UP)’ ঠিকানায়। পৌঁছতে হবে ২০ জুন ২০১৯-এর মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *