fbpx

কোচবিহার জেলায় অ্যাকাউন্ট্যান্ট ও ডেটা এন্ট্রি অপারেটর

কোচবিহার জেলায় রূপশ্রী প্রকল্পের জন্য ডিস্ট্রিক্ট প্রজেক্ট ম্যানেজমেন্ট ইউনিটে অ্যাকাউন্ট্যান্ট  ও ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর -DM/Estb/03 of 2019 Dated 30.05.2019। কোচবিহারের স্থায়ী বাসিন্দারা নিচের মতো যোগ্যতা থাকলে আবেদন করতে পারবেন।
শূন্যপদ : ৬টি অ্যাকাউন্ট্যান্ট ( অসংরক্ষিত ২, অসংরক্ষিত ইসি ১, এসসি ১, এসটি ১, ওবিসি-এ ১) ও ১৭ টি ডেটা এন্ট্রি অপারেটর (অসংরক্ষিত ৫, অসংরক্ষিত ইসি ৩, অসংরক্ষিত পিডব্লুডি ১, এসসি ২, এসসি ইসি ১, এসসি ইএসএম  ১, এসটি ১, ওবিসি-এ ১, ওবিসি-এ ইসি ১, ওবিসি-বি ১)।
বয়সসীমা: ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী বয়সসীমা সর্বোচ্চ ৪০ বছর। সরকারি অবসরপ্রাপ্ত প্রাথী হলে সর্বোচ্চ ৬৪ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় আছে।
শিক্ষাগত যোগ্যতা―
অ্যাকাউন্ট্যান্ট: এই পদের জন্য কমার্স নিয়ে অনার্স গ্র্যাজুয়েট হতে হবে। এমএস অফিস সহ কম্পিউটার জ্ঞান এবং স্প্রেড শিট, ট্যালি, প্রেজেন্টেশন প্যাকেজ কাজের অভিজ্ঞতা সহ অন্তত ৩ বছর কোনো সরকারি ক্ষেত্রে বা এনজিওতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
ডেটা এন্ট্রি অপারেটর: এই পদের জন্য যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট হতে হবে। এমএস অফিস সহ কম্পিউটার জ্ঞান ও ৩০টি শব্দ প্রতি মিনিট টাইপিং স্পিড থাকতে হবে। অন্তত ১ বছর কোনো সরকারি ক্ষেত্রে বা এনজিওতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতনক্রম: অ্যাকাউন্ট্যান্ট পদের জন্য মাসিক ১৫ হাজার টাকা, ডেটা এন্ট্রি অপারেটর পদের জন্য মাসিক ১১ হাজার টাকা।
আবেদন: নির্ধারিত ফর্মে ই-মেল করে আবেদন পাঠাতে হবে। আবেদন পাঠানোর শেষ তারিখ ৭ জুন, ২০১৯।
আবেদন পাঠানোর ই-মেল আইডি: rupashreeexam2019@gmail.com
আবেদন পত্রের ফর্মের নমুনা ডাউনলোডের লিঙ্ক: http://www.coochbehar.gov.in/HTMfiles/Occasional/Rupashree300519.pdf
Coochbehar Jobs, Job in West Bengal, West Bengal Government Jobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *