fbpx

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিংয়ে ১১০০ দক্ষ ও অদক্ষ কর্মী নিয়োগ

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্টস ইন্ডিয়া লিমিটেডে চুক্তির ভিত্তিতে ১১০০ জন দক্ষ ও অদক্ষ কর্মী নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে। বিজ্ঞপ্তি নম্বর: BECIL/CONTRACT JOB/PROJECT/Advt. 2019/1.

শূন্যপদ, যোগ্যতা, বয়স, পারিশ্রমিক, কাজের ভূমিকা ও দায়িত্ব: ক্রমিক সংখ্যা ১: দক্ষ কর্মী: শূন্যপদ ১০০। এনসিভিটি/ এসসিভিটি স্বীকৃত ইলেক্ট্রিক্যাল ট্রেড বা ওয়ারম্যানে আইটিআই সার্টিফিকেট অথবা ইঞ্জিনিয়ারিংয়ে হায়ার টেকনিক্যাল ডিগ্রি ডিপ্লোমা এবং/ অথবা ইলেক্ট্রিক্যাল সেফটিতে ওভারহেড সার্টিফিকেট। হিন্দি এবং ইংরেজিতে পড়া ও লেখার জ্ঞান থাকতে হবে। এবং ইলেক্ট্রিক্যালে দু বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়সের ঊর্ধ্বসীমা ৪৫ বছর। বেতন ৯৩৮১.০৬ টাকা।

ক্রমিক সংখ্যা ২: অদক্ষ কর্মী: শূন্যপদ ১০০। অষ্টম শ্রেণি পাশ। হিন্দি লিখতে ও পড়তে এবং ইংরেজি পড়তে জানতে হবে। সঙ্গে, ইলেক্ট্রিক্যালে অন্তত এক বছরের অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৫৫ বছর। বেতন ৭৬১৩.৪২ টাকা।

ক্রমিক সংখ্যা ১ ও ২-এর জন্য কাজের ভূমিকা ও দায়িত্ব হল, ৩৩/১১ কেভি সাবস্টেশন ও এলটি/ এইচটি ডিসট্রিবিউশন লাইন এবং এর সঙ্গে সংযুক্ত কাজকর্ম ঘড়ি ধরে চালানো আট ঘণ্টার ৩ শিফ্টের পর্যায়ে।

ক্রমিক সংখ্যা ৩: দক্ষ কর্মী: শূন্যপদ ৩০০। এনসিভিটি/ এসসিভিটি স্বীকৃত ইলেক্ট্রিক্যাল ট্রেড বা ওয়ারম্যানে আইটিআই সার্টিফিকেট অথবা ইঞ্জিনিয়ারিংয়ে উচ্চতর টেকনিক্যাল ডিগ্রি ডিপ্লোমা এবং/ অথবা ইলেক্ট্রিক্যাল সেফটিতে ওভারহেড সার্টিফিকেট। হিন্দি এবং ইংরেজির পড়া ও লেখার জ্ঞান। সঙ্গে ইলেক্ট্রিক্যালে অন্তত দু বছরের অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৪৫ বছর। বেতন ৯৩৮১.০৬ টাকা।

ক্রমিক সংখ্যা ৪: অদক্ষ কর্মী: শূন্যপদ ৬০০। অষ্টম শ্রেণি পাশ। হিন্দি লিখতে ও পড়তে এবং ইংরেজি পড়তে জানতে হবে। সঙ্গে ইলেক্ট্রিক্যালে অন্তত এক বছরের অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৫৫ বছর। বেতন ৭৬১৩.৪২ টাকা।

ক্রমিক সংখ্যা ৩ ও ৪-এর কাজের ভূমিকা ও দায়িত্ব হল, মোটামুটি ৩৩/১১ কেভির লাইন ঘড়ি ধরে মেন্টেন্যান্স, ৮ ঘণ্টায় ৩টি রিলে শিফ্টের পর্যায়ে।

সবক্ষেত্রেই, কাজে যোগ দেওয়ার দিনের মধ্যে বয়স সম্পূর্ণ হতে হবে।

আবেদনের ফি: ৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ২৫০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘BROADCAST ENGINEERING CONSULTANTS INDIA LIMITED’-এর অনুকূলে, প্রদেয় হবে নয়া দিল্লিতে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.becil.com ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে। পূরণ করা আবেদনপত্রের সঙ্গে ডিমান্ড ড্রাফট, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুটি ছবি, প্যান কার্ড, আধার কার্ড ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স পাঠাতে হবে ‘Shri Awadhesh Pandir, Dy General Manager (F&A), Broadcast Engineering Consultants India Limited, BECIL Bhawan, C-56/A-17, Sector-62, Nioda 201307 Uttar Pradesh’ ঠিকানায়। পূরণ করা আবেদনপত্র পৌঁছতে হবে ২৪ জুন ২০১৯-এর মধ্যে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *