fbpx

এইমস পাটনায় ৯৬ জুনিঃ অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিঃ ও স্টোর কিপার

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস পাটনায় দুটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে ৯৬ জন জুনিয়র অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট ও স্টোর কিপার কাম ক্লার্ক নিয়োগ করা হবে। জুনিয়র অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট পদের বিজ্ঞপ্তি নম্বর 17667-JAA/2019 ও স্টোর কিপার কাম ক্লার্কের 17667-SKC/2019.

শূন্যপদ: জুনিয়র অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট (গ্রুপ সি): ১১ (অসংরক্ষিত ৬, ওবিসি ১, তপশিলি জাতি ২, তপশিলি উপজাতি ২)। স্টোর কিপার কাম ক্লার্ক (গ্রুপ সি): ৮৫ (অসংরক্ষিত ৪৫, ওবিসি ২২, তপশিলি জাতি ১২, তপশিলি উপজাতি ১৬)।

যোগ্যতা: জুনিয়র অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট: দ্বাদশ শ্রেণি বা সমতুল অথবা ম্যাট্রিকুলেশন বা সমতুল সহ সরকারি প্রতিষ্ঠান/ ইনস্টিটিউশনে লোয়ার ডিভিশন ক্লার্ক (রেগুলার বা অ্যাড-হক) হিসাবে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা। স্কিল টেস্ট: কম্পিউটারে ইংরেজিতে প্রতি মিনিটে ৩৫ শব্দের গতিতে অথবা হিন্দিতে প্রতি মিনিটে ৩০ শব্দের গতিতে টাইপ (প্রতি ঘণ্টায় কি ডিপ্রেশন ১০৫০০/ ৯০০০, এক একটি শব্দে ৫ কি ডিপ্রেশন)।

স্টোর কিপার কাম ক্লার্ক: স্নাতক সঙ্গে স্টোর সামলানোর এক বছরের অভিজ্ঞতা। মেটিরিয়াল ম্যানেজমেন্টে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি/ ডিপ্লোমা বাঞ্ছনীয়।

বয়সসীমা: জুনিয়র অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্টের বয়স হতে হবে ১৮-২৭ বছরের মধ্যে। স্টোর কিপার কাম ক্লার্কের ১৮-৩০ বছর।

আবেদনের ফি: ১০০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী, ইডব্লুএস অর্থাৎ আর্থিক দিক থেকে দুর্বলতর শ্রেণি ও মহিলা প্রার্থীদের ২০০ টাকা।

আবেদনের পদ্ধতি: www.aiimspatna.org ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৩০ জুলাই ২০১৯ পর্যন্ত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *