fbpx

ডিসান ও রুবি জেনারেল হাসপাতালে নার্সিং ডিপ্লোমা কোর্সে ভর্তি

ডিসান স্কুল অব নার্সিং এবং রুবি জেনারেল হাসপাতাল নার্সিং-এ জিএনএম (জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি ) কোর্স ভর্তির জন্য আবেদন চাওয়া হচ্ছে। ৩ বছরের কোর্স।

ডিসান হাসপাতালের কোর্সের জন্য শিক্ষাগত যোগ্যতা— স্বীকৃত কাউন্সিল থেকে উচ্চমাধ্যমিক উত্তীর্ণ। ইংলিশে ৪০% নম্বর এবং সব মিলিয়ে গড়ে ৪০% নম্বর থাকতে হবে। বিজ্ঞান শাখার ছাত্রীরা অগ্রাধিকার পাবেন।

রুবি হাসপাতালের কোর্সের জন্য শিক্ষাগত যোগ্যতা— স্বীকৃত কাউন্সিল থেকে উচ্চমাধ্যমিক উত্তীর্ণ। ইংলিশে ৪০% নম্বর, এনভায়রনমেন্টাল সায়েন্স বাদ দিয়ে বাকি তিনটি ইলেক্টিভ বিষয়ে ৪০% গড় নম্বর থাকতে হবে।  বিজ্ঞান শাখার ছাত্রীদের অগ্রাধিকার।

বয়সসীমা— উভয় ক্ষেত্রেই বয়সসীমা ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী ১৭ থেকে ২৭ বছর।

আবেদন—

ডিসান হাসপাতাল: ফর্ম দেওয়া চলছে । ডিসান হসপিটালের অফিশিয়াল ওয়েবসাইট থেকে ফর্ম ডাউনলোড করেও নেওয়া যাবে। ফর্মের মূল্য ৫০০ টাকা। ফর্ম জমা দেওয়ার শেষ তারিখ ২১ জুন, ২০১৯। ফর্ম সংগ্রহের ঠিকানা: Desun More, EM Bypass, Kolkata – 700107, ওয়েবসাইট – www.desunnursing.in

রুবি হাসপাতাল: রুবি স্কুল অব নার্সিং অয়ান্ড নার্সিং সুপারিন্টেন্ডেন্ট-এর অফিস থেকে ফর্ম সংগ্রহ করা যাবে।  ফর্মের মূল্য ৫০০ টাকা। আগামী ২৭ জুন পর্যন্ত ফর্ম সংগ্রহ করা যাবে। ফর্ম জমা দেওয়া যাবে ১৫ জুলাই পর্যন্ত। ফর্ম সংগ্রহের ঠিকানা: Ruby School of Nursing, Near Naskarhat Bazar, Opposite Naskar Hat Footbal Ground, 87 Naskarhat Road, Kolkata-700039

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *