fbpx

আসাম পুলিশে ২০০০ গ্রুপ-সি কর্মী

আসাম পুলিশে দু বছরের চুক্তির ভিত্তিতে ২০০০ মিনিস্টেরিয়াল স্টাফ (ইউডিএ কাম অ্যাকাউন্ট্যান্ট, স্টেনোগ্রাফার গ্রেড থ্রি, লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট, বেঞ্চ অ্যাসিস্ট্যান্ট, টাইপিস্ট, ডেটা এন্ট্রি অপারেটর, কপিইস্ট, অফিস পিওন, চৌকিদার) নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: SLPRB/REC/MSFT/2019/22. প্রার্থী বাছাই করবে স্টেট লেভেল পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড আসাম। কেবলমাত্র আসামের বাসিন্দারা আবেদন করতে পারবেন।

শূন্যপদ, যোগ্যতা পারিশ্রমিক: ক্রমিক সংখ্যা ১: ইউডিএ কাম অ্যাকাউন্ট্যান্ট: শূন্যপদ ২০০। কমার্স গ্র্যাজুয়েট সঙ্গে অ্যাকাউন্টিংয়ে ৬ মাসের অভিজ্ঞতা। পারিশ্রমিক প্রতি মাসে ৩৫০০০ টাকা।

ক্রমিক সংখ্যা ২: স্টেনোগ্রাফার গ্রেড থ্রি: ২০০। যে-কোনো শাখায় স্নাতক। আইটিআই/ পলিটেকনিক/ সরকার স্বীকৃত কোনো ইনস্টিটিউট থেকে স্টেনোগ্রাফিতে ডিপ্লোমা/ সার্টিফিকেট থাকলে অগ্রাধিকার। পারিশ্রমিক ৩৫০০০ টাকা।

ক্রমিক সংখ্যা ৩: লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট: ২০০। যে-কোনো শাখায় স্নাতক। কম্পিউটার চালানোর দক্ষতা থাকতে হবে। পারিশ্রমিক ৩০০০০ টাকা।

ক্রমিক সংখ্যা ৪: বেঞ্চ অ্যাসিস্ট্যান্ট: ২০০। যে-কোনো শাখায় স্নাতক এবং কম্পিউটার চালানোর দক্ষতা থাকতে হবে। পারিশ্রমিক ৩০০০০ টাকা।

ক্রমিক সংখ্যা ৫: টাইপিস্ট: ২০০। যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট এবং কম্পিউটার অপারেশনের দক্ষতা থাকতে হবে। পারিশ্রমিক ৩০০০০ টাকা।

ক্রমিক সংখ্যা ৬: ডেটা এন্ট্রি অপারেটর: ৪০০। এইচএসএসএলসি পাশ সঙ্গে কম্পিউটার অপারেশনের দক্ষতা থাকতে হবে। পারিশ্রমিক ১০০০০ টাকা।

ক্রমিক সংখ্যা ৭: কপিস্ট: ২০০। এইচএসএসএলসি পাশ। ইংরেজি ও আসামের অফিশিয়াল ল্যাঙ্গুয়েজের টেস্ট হবে যাঁরা ওএমআরে উত্তীর্ণ হবে। পারিশ্রমিক ৯০০০ টাকা।

ক্রমিক সংখ্যা ৮: অফিস পিওন: অষ্টম শ্রেণি পাশ। ফিজিক্যাল টেস্ট হবে। পারিশ্রমিক ৯০০০ টাকা।

ক্রমিক সংখ্যা ৯: চৌকিদার: ২০০। অষ্টম শ্রেণি পাশ। ফিজিক্যাল টেস্ট হবে। পারিশ্রমিক ৯০০০ টাকা।

বয়সসীমা: বয়স হতে হবে ১৮-৩৮ বছরের মধ্যে।

আবেদনের পদ্ধতি: www.police.assam.gov.in অথবা www.slprbassam.in লিঙ্কে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৩০ জুন ২০১৯ পর্যন্ত। অনলাইন আবেদন করার আগে ছবি ও স্বাক্ষর স্ক্যান করে রাখতে হবে, অনলাইন আবেদনের সময় নির্দিষ্ট স্থানে আপলোড করতে হবে। ছবি ১ জানুয়ারি ২০১৯ তারিখের পরে তুলে থাকতে হবে। আবেদন সংক্রান্ত কোনো জিজ্ঞাসা থাকলে ফোন করতে পারেন ৭৬৩৬০৭১৯৯২/ ৭৬৩৬০৭১৯৯৩/ ৭৬৩৬০৭১৯৯১ নম্বরে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *