fbpx

এয়ার ইন্ডিয়ায় ৫৭ অপারেশন এজেন্ট

এয়ার ইন্ডিয়া লিমিটেডে ৫৭ জন অপারেশন এজেন্ট নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। নিয়োগ হবে ফিক্সড টার্ম চুক্তিতে।

শূন্যপদ: ৫৭ (অসংরক্ষিত ২৭, তপশিলি জাতি ৫, তপশিলি উপজাতি ৫, ওবিসি ১৫, ইডব্লুএস ৫)।

শিক্ষাগত যোগ্যতা: ১০+২+৩ প্যাটার্নে গ্র্যাজুয়েট (বিজ্ঞান শাখায় স্নাতক হলে অগ্রাধিকার)। কোনো শিডিউল্ড এয়ারলাইনে অপারেশন ডিপার্টমেন্ট, ইনফ্লাইট সার্ভিসেস ডিপার্টমেন্ট, কমার্শিয়াল এয়ারপোর্ট হ্যান্ডলিং, ক্রু মুভমেন্ট কন্ট্রোল, ক্রু রোস্টারিং, ক্রু শিডিউলিংয়ে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ১ জুন ২০১৯-এর মধ্যে।

বয়সসীমা: ১ জুন ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

পারিশ্রমিক: প্রতি মাসে ২৫২০০ টাকা।

আবেদনের ফি: ৫০০ টাকা। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘Air India Limited’-এর অনুকূলে, প্রদেয় হবে মুম্বইতে। তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীদের আবেদনের ফি দিতে হবে না।

ইন্টারভিউয়ের তারিখ ও স্থান: ইন্টারভিউ হবে ২৪ জুন ২০১৯ সকাল ১০টায়। ঠিকানা: Air India Limited, Gate No 2, 2nd Floor, Operations Conference Room, Operations Department, Old Airport, Gate No. 2, Kalina, Santa Cruz (E), Mumbai 400029.

ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র (সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে), সচিত্র পরিচয়পত্র ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল এবং স্ব-প্রত্যয়িত জেরক্স, ডিমান্ড ড্রাফট সঙ্গে নিয়ে যেতে হবে।

http://www.airindia.in/writereaddata/Portal/career/774_1_Application_Format-Operation-Agent.pdf লিঙ্কে গিয়ে আবেদনপত্রের বয়ান ডাউনলোড করা যাবে এবং http://www.airindia.in/writereaddata/Portal/career/773_1_revised-Advertisement-Operations-Agent.pdf লিঙ্কে বিজ্ঞপ্তিটি দেখা যাবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *