fbpx

স্বাস্থ্য বিভাগে ২৮ ডিইআইসি ম্যানেজার

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের উদ্যোগে ২৮টি ডিইআইসি ম্যানেজার পদে চুক্তিতে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– SHFWS/2019/189, Date: 19/06/2019

এই পদে আবেদন করার জন্য যোগ্যতা লাগবে ফিজিওথেরাপিতে স্নাতক ডিগ্রি বা অকুপেশনাল থেরাপিতে স্নাতক ডিগ্রি, বা নার্সিং নিয়ে বিএসসি। সংশ্লিট কাউন্সলির রেজিস্ট্রেশান থাকতে হবে। এছাড়া কম্পিউটারে দক্ষতা থাকতে হবে।

রিহ্যাবিলিটেশন কাউন্সিল অব  ইন্ডিয়া অনুমোদিত ডিসেবিলিটি রিহ্যাবিলিটেশনে মাস্টার্স থাকলে / স্বীকৃত প্রতিষ্ঠান থেকে হাসপাতাল/হেলথ ম্যানেজমেন্টে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা বা ডিগ্রি থাকলে অথবা হাসপাতাল/হেলথ প্রোগ্রামে এমবিএ থাকলে অগ্রাধিকার পাওয়া যাবে।

শূন্যপদ – ২৮ টি (অসংরক্ষিত ১৩, এসসি ৭, এসটি ২, ওবিসি-এ ২, পিডব্লিউডি ১)

বয়সসীমা – ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী ২১ থেকে ৪০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সসীমায় ছাড় পাবেন।

বেতন – মাসিক বেতন ২০,৪০০ টাকা।

আবেদন – প্রার্থীদের অনলাইনে  আবেদন করতে হবে। প্রথমে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে, আগামী ৩০ জুনের মধ্যে। অনলাইনে আবেদন পূরণ করার পর আবেদন ফি জমা দেওয়ার শেষ তারিখ ৩  জুলাই, ২০১৯। আবেদন ফি অনলাইনে বা অফলাইনে ইউনাইটেড ব্যাংক চালানের মাধ্যমে জমা দেওয়া যাবে। আবেদন পুরো সাবমিট করার শেষ তারিখ ৫ জুলাই, ২০১৯।

আবেদন ফি – অসংরক্ষিত প্রার্থীদের ১০০ টাকা, তপশিলি, ওবিসি ও প্রতিবন্ধী প্রার্থীদের আবেদন ফি ৫০ টাকা।

অনলাইন আবেদন  লিঙ্ক– www.wbhealth.gov.in

 

 

WB Health Jobs, Health related Jobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *