fbpx

কলকাতা সহ ৪ এয়ারপোর্টে ২৭২ সিকিউরিটি স্ক্রিনার নিয়োগ

এএআই কার্গো লজিস্টিক্স অ্যান্ড অ্যালায়েড সার্ভিসেস কোম্পানি লিমিটেডের কলকাতা, আমেদাবাদ, কালিকট ও চেন্নাই এয়ারপোর্টে ২৭২ জন সিকিউরিটি স্ক্রিনার (বিসিএএস সার্টিফিকেট) নিয়োগ করা হবে। তিন বছরের ফিক্সড টার্ম চুক্তিতে। ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

শূন্যপদ: কলকাতা এয়ারপোর্ট: ৮৭, আহমেদাবাদ এয়ারপোর্ট: ৪২, কালিকট এয়ারপোর্ট: ৮৭, চেন্নাই এয়ারপোর্ট: ৫৬।

যোগ্যতা: যে-কোনো শাখায় ন্যূনতম তিন বছরের সময়সীমার স্নাতক সঙ্গে হিন্দি, ইংরেজি ও স্থানীয় ভাষায় কথা বলতে জানতে হবে। বৈধ বিসিএএস বেসিক এভিএসইসি (১২ দিনের নতুন প্যাটার্ন) সার্টিফিকেট থাকতে হবে। বিসিএএস সার্টিফিকেট স্ক্রিনার, বিসিএএস সার্টিফিকেট ইন-লাইন স্ক্রিনার ও গত পাঁচ বছরের মধ্যে পাসপোর্ট ইস্যু করা থাকলে অগ্রাধিকার। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১ জুন ২০১৯-এর মধ্যে।

বয়স: ১ জুন ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৪৫ বছর।

পারিশ্রমিক: ২৫০০০-৩০০০০ টাকা।

শারীরিক মাপজোক: পুরুষ প্রার্থীদের উচ্চতা হতে হবে অন্তত ১৭০ সেন্টিমিটার। তপশিলি জাতি ও ওবিসি পুরুষ প্রার্থীদের ১৬৫ সেন্টিমিটার। তপশিলি উপজাতি, গোর্খা এবং উত্তর-পূর্বাঞ্চলের পার্বত্য এলাকার পুরুষ প্রার্থীদের ১৬২.৫ সেন্টিমিটার।

মহিলা প্রার্থীদের উচ্চতা অন্তত ১৫৭ সেন্টিমিটার। তপশিলি জাতি ও ওবিসি প্রার্থীদের ১৫৫ সেন্টিমিটার। তপশিলি উপজাতি, গোর্খা, উত্তর-পূর্বাঞ্চলের পার্বত্য এলাকার মহিলা প্রার্থীদের ১৫০ সেন্টিমিটার।

আবেদনের ফি: ৫০০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘AAI Cargo Logistics & Allied Services Company Ltd’-এর অনুকূলে, প্রদেয় হবে নয়া দিল্লিতে। তপশিলি জাতি/ উপজাতি, প্রাক্তন সেনাকর্মী ও মহিলা প্রার্থীদের ফি দিতে হবে না।

ইন্টারভিউয়ের তারিখ স্থান: কলকাতা এয়ারপোর্টের ইন্টারভিউ হবে ২৮ জুন ২০১৯ সকাল ১০টায়। AAI Cargo Logistics and Allied Services Company Limited, Cargo Complex, 2nd Floor, Near Airport Gate No 3, NSCBI Airport, Kolkata 700052.

আমেদাবাদ এয়ারপোর্টে ইন্টারভিউ হবে ৩০ জুন ২০১৯ সকাল ১০টায়।

কালিকট এয়ারপোর্টে ইন্টারভিউ হবে ৫ জুলাই ২০১৯ সকাল ১০টায়। NALANDA (Training Hall), Administrative Office, Airports Authority of India, Calicut Airport, Calicut 673647.

চেন্নাই এয়ারপোর্টে ইন্টারভিউ হবে ৭ জুলাই ২০১৯ সকাল ১০টায়। AAI Cargo Logistics & Allied Services Company Limited, Integrated Air Cargo Complex, Meenabakkam, Chennai Airport, Chennai 600027.

ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র, আধার কার্ড, প্যান কার্ড, ডোমিসাইল সার্টিফিকেট ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল এবং জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের রঙিন ছবি আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে, ছবি এপার-ওপার করে স্বাক্ষর করতে হবে অর্থাৎ স্বাক্ষরের কিছুটা অংশ ছবিতে থাকবে কিছুটা আবেদনপত্রে।

https://aaiclas-ecom.org/Live/images/walk_in_interview.pdf  লিঙ্ক থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *