দূষণ নিয়ন্ত্রণ পর্ষদে জুনিয়র ল্যাবরেটরি অ্যাসিঃ নিয়োগ

764
0
Jhargram Recruitment 2024

ওয়েস্ট বেঙ্গল পলিউশন কন্ট্রোল বোর্ডে ৬ জন জুনিয়র ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। নিয়োগ হবে পাঁচ বছরের চুক্তিতে।

যোগ্যতা: বিএসসি ডিগ্রি। বাঞ্ছনীয়: শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর সরকারি/ আধা সরকারি সংস্থা বা অ্যাকাডেমিক ইনস্টিটিউটে এনভায়রনমেন্টাল ল্যাবরেটরিতে এক বছরের কাজের অভিজ্ঞতা এবং/ অথবা মিনিস্ট্রি অব এনভায়রনমেন্ট, ফরেস্ট অ্যান্ড ক্লাইমেট চেঞ্জের অধীন গ্রিন স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রামের ট্রেনিং।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২০-৩৯ বছরের মধ্যে (জন্মতারিখ ২ জানুয়ারি ১৯৮০ থেকে ১ জানুয়ারি ১৯৯৯)। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

পারিশ্রমিক: মাসে বাঁধা ২৫৫০০ টাকা।

ইন্টারভিউয়ের তারিখ ও স্থান: ইন্টারভিউ হবে আগামী ২ জুলাই। ইন্টারভিউয়ের দিন রেজিস্ট্রেশন করতে হবে সকাল ১০টা থেকে ১১টার মধ্যে। এই ঠিকানায়: West Bengal Pollution Control Board, Paribesh Bhawan, 10A Block-LA, Sector-III, Bidhannagar, Kolkata 700106.

ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল এবং প্রত্যয়িত জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের রঙিন ছবি আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে। দরখাস্তের বয়ান ডাউনলোড এই লিঙ্ক থেকে: https://www.wbpcb.gov.in/app/webroot/writereaddata/files/NMCG-JLA-Webmatter.pdf  অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে https://www.wbpcb.gov.in/ ওয়েবসাইটে।