ওয়েস্টার্ন কোলফিল্ডসে ৯৯ ট্রেনি স্টাফ নার্স

626
0
WB Health Recruitment

ওয়েস্টার্ন কোলফিল্ডস লিমিটেডে ৯৯ জন স্টাফ নার্স (ট্রেনি) গ্রেড `সি’ নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: WCL/IR/MP/RECTT/2019/2135.

শূন্যপদের বিন্যাস: মোট শূন্যপদ ৯৯ (অসংরক্ষিত ৪০, ইডব্লুএস অর্থাৎ আর্থিক দিক থেকে দুর্বলতর শ্রেণি ১০, ওবিসি এনসিএল ২৭, তপশিলি জাতি ১৫, তপশিলি উপজাতি ৭)।

যোগ্যতা: ১০+২ পাশ সঙ্গে ‘এ’ গ্রেড নার্সিং ডিপ্লোমা বা সার্টিফিকেট (তিন বছরের কোর্স)।

বয়সসীমা: ২৭ জুন ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৩০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

পারিশ্রমিক: প্রথমে এক বছরের ট্রেনিং, তখন দেওয়া হবে প্রতি মাসে ৩১৮৫২.৫৬ টাকা সঙ্গে অন্যান্য ভাতা। ট্রেনিংয়ের পর টিঅ্যান্ডএস গ্রেড ‘সি’ হিসেবে নিয়োগ, ওই একই মূল বেতনক্রমে।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লেখা পরীক্ষা হবে ১০০ নম্বরের।

আবেদনের ফি: ২০০ টাকা। যে-কোনো রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘Western Coalfields Limited’-এর অনুকূলে, প্রদেয় হবে নাগপুরে। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী, প্রাক্তন সেনাকর্মী ও ডিপার্টমেন্টাল ক্যাটেগরির প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.westerncoal.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে এছাড়া সরাসরি http://www.westerncoal.in/sites/default/files/userfiles/STAFF%20NURSE%20NOTIFICATION-2019.pdf লিঙ্ক থেকেও দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্রের সঙ্গে ডিমান্ড ড্রাফট, পাসপোর্ট মাপের ৪টি ছবি (ছবির পিছনে প্রার্থীর নাম) ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স দিতে হবে। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি পাঠাতে হবে ‘The General Manager (P)/ IR, WCL, Coal Estate, Civil Lines, Nagpur 440001’ ঠিকানায়। খামের উপরে লিখতে হবে ‘Application For The Post of Staff Nurse (Trainee) in WCL’. পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি পৌঁছতে হবে ১৭ জুলাই বিকাল ৫টার মধ্যে। আবেদন সংক্রান্ত কোনো জিজ্ঞাসা থাকলে ফোন করতে পারেন 0712-2510439 নম্বরে সোম থেকে শুক্র সকাল ১০.৩০ থেকে বিকেল ৫টার মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।