fbpx

গার্ডেন রিচ শিপবিল্ডার্সে ২০ সুপারভাইজার

গার্ডেন রিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার লিমিটেডে ২০ জন সুপারভাইজার নিয়োগ করা হবে, তিন বছরের চুক্তিতে। এমপ্লয়মেন্ট নোটিফিকেশন নম্বর: HR/SUP:01/2019.

শূন্যপদ: সুপারভাইজার (এস ওয়ান গ্রেড): মেকানিক্যাল: ৫ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১, ওবিসি ২)। অ্যাডমিন ও এইচআর: ২ (তপশিলি জাতি ১, অসংরক্ষিত ১)। ইলেক্ট্রিক্যাল মেন্টেন্যান্স: ৫ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১, ওবিসি ২)। ফিনান্স: ১ (ইডব্লুএস, আর্থিক দিক থেকে দুর্বলতর শ্রেণি)। মেটিরিয়ালস ম্যানেজমেন্ট: ১ (অসংরক্ষিত)। ফায়ার ফাইটিং: ১ (অসংরক্ষিত)। কেমিস্ট্র: ১ (অসংরক্ষিত)। ওয়েল্ডার: ১ (ইডব্লুএস)। পেইন্টার: ১ (অসংরক্ষিত)। ন্যাভাল আর্কিটেকচার: ২ (অসংরক্ষিত)।

যোগ্যতা: সবক্ষেত্রেই ন্যূনতম ৬০ শতাংশ নম্বর বা সমতুল গ্রেড নিয়ে পাশ করে থাকতে হবে (সংরক্ষিত ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ৫৫ শতাংশ)।

মেকানিক্যাল: মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা বা সমতুল। অ্যাডমিন অ্যান্ড এইচআর: যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে এইচআর/ ইন্ডাস্ট্রিয়াল রিলেশন/ পার্সোনেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিলেশন/ সোশ্যাল ওয়েলফেয়ার/ সোশ্যাল সায়েন্স/ সোশ্যাল ওয়ার্কে অন্তত এক বছরের ডিপ্লোমা। ইলেক্ট্রিক্যাল মেন্টেন্যান্স: ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা বা সমতুল। ফিনান্স: যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে ফিনান্স শাখা যেমন অ্যাকাউন্টিং, ট্যাক্সেশন, অডিট প্রভৃতিতে অন্তত এক বছরের ডিপ্লোমা। মেটিরিয়াল ম্যানেজমেন্ট: ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা বা সমতুল সঙ্গে মেটিরিয়াল ম্যানেজমেন্ট/ সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট/ লজিস্টিক ম্যানেজমেন্টে ডিপ্লোমা। অথবা যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে মেটিরিয়াল ম্যানেজমেন্ট/ সাপ্লাই চেইন ম্যানজেমেন্ট/ লজিস্টিক ম্যানেজমেন্টে অন্তত এক বছরের ডিপ্লোমা। ফায়ার ফাইটিং: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা বা সমতুল। ন্যাশনাল ফায়ার সার্ভিস কলেজ নাগপুর থেকে ‘সাব অফিসার কোর্স’ অথবা রাজ্য/ কেন্দ্র সরকারের ফায়ার সার্ভিস ট্রেনিং ইনস্টিটিউট বা কোনো সরকার স্বীকৃত ইনস্টিটিউট থেকে ফায়ার ফাইটিং/ ফায়ার ইঞ্জিনিয়ারিংয়ে অন্তত এক বছরের ডিপ্লোমা।

শারীরিক মাপজোক: পুরুষ প্রার্থীদের উচ্চতা হতে হবে অন্তত ১৬৫ সেন্টিমিটার, তপশিলি উপজাতি ও পার্বত্য অঞ্চলের প্রার্থীরা ৫ সেন্টিমিটার পর্যন্ত ছাড় পাবেন। বুকের ছাতি না ফুলিয়ে ও ফুলিয়ে যথাক্রমে ৮১ ও ৮৬ সেন্টিমিটার। ওজন ৫০ কেজি।

মহিলা প্রার্থীদের উচ্চতা ১৫৭ সেন্টিমিটার (তপশিলি উপজাতি ও পার্বত্য অঞ্চলের প্রার্থীরা ২.৫ সেন্টিমিটার পর্যন্ত ছাড় পাবেন)। ওজন ৪৬ কেজি।

দৃষ্টিশক্তি: ভালো চোখে ৬/৬ ও খারাপ চোখে ৬/১২। বর্ণান্ধতা, ট্যারা চোখ, ভাঙা হাঁটু, কথা বলার সমস্যা হলে আবেদন করবেন না।

কেমিস্ট: কেমিক্যাল/ মেটালার্জি ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা। ওয়েল্ডার: মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা বা সমতুল। পেইন্টার: কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং/ পেইন্ট টেকনোলজিতে ডিপ্লোমা বা সমতুল। ন্যাভাল আর্কিটেকচার: ন্যাভাল আর্কিটেকচারে ডিপ্লোমা বা সমতুল।

বয়সসীমা: ১ জুন ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

বেতনক্রম: ২৩৮০০-৮৩৩০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা/ প্র্যাক্টিক্যাল টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লেখা পরীক্ষা হবে কলকাতায়।

আবেদনের ফি: ৪৫০ টাকা (আবেদনের ফি ৪০০ টাকা+ ব্যাঙ্ক চার্জ ৫০ টাকা)। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের আবেদনের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.grse.in অথবা http://jobapply.in/grse2019-এ গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২১ জুলাই পর্যন্ত। পূরণ করা আবেদনপত্র যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স সহ সাধারণ ডাকে পাঠাতে হবে ‘Post Box No 3076, Lodhi Road, New Delhi 110003’ ঠিকানায়। খামের উপরে GRSE EN No.HR/SUP:01/2019 এবং Post (Discipline) applied for…. লিখতে হবে। পূরণ করা আবেদনপত্র সহ অন্যান্য নথি পৌঁছতে হবে ৩১ জুলাই ২০১৯-এর মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *