fbpx

ইন্ডিয়ান অয়েলে হলদিয়ায় ১২৯ নন-এগজিকিউটিভ

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের হলদিয়া রিফাইনারিতে ১২৯ জন নন-এগজিকিউটিভ কর্মী নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: PH/R/01/2019. অনলাইন আবেদন করা যাবে ২৩ জুলাই ২০১৯ বিকাল ৫টা পর্যন্ত। নিচের মতো যোগ্যতার প্রার্থীরা আবেদন করতে পারেন, তবে সবক্ষেত্রেই ন্যূনতম ৫০ শতাংশ নম্বর (তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ৪৫ শতাংশ) থাকতে হবে এবং শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

শূন্যপদের বিন্যাস: পোস্ট কোড ২০১: জুনিয়র ইঞ্জিনিয়ার অ্যাসিস্ট্যান্ট ফোর (প্রোডাকশন): ৭৪ (অসংরক্ষিত ৩০, ইডব্লুএস ৭, তপশিলি জাতি ১৬, তপশিলি উপজাতি ৫, ওবিসি ১৬)। পোস্ট কোড ২০২: জুনিয়র ইঞ্জিনিয়ার অ্যাসিস্ট্যান্ট ফোর (পিঅ্যান্ডইউ): ২৬ (অসংরক্ষিত ১০, ইডব্লুএস ৩, তপশিলি জাতি ৬, তপশিলি উপজাতি ১, ওবিসি ৬)। পোস্ট কোড ২০৩: জুনিয়র ইঞ্জিনিয়ার অ্যাসিস্ট্যান্ট ফোর (ইলেক্ট্রিক্যাল)/ জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ফোর: ৩ (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ১, ওবিসি ১)। এইসবের মধ্যে ১টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। পোস্ট কোড ২০৪: জুনিয়র ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট ফোর (মেকানিক্যাল)/ জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ফোর: ১৭ (অসংরক্ষিত ৭, ইডব্লুএস ২, তপশিলি জাতি ৪, তপশিলি উপজাতি ১, ওবিসি ৩)। এইসবের মধ্যে ৫টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। পোস্ট কোড ২০৫: জুনিয়র ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্টান্ট ফোর (ইনস্ট্রুমেন্টেশন)/ জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ফোর: ৩ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১)। এইসবের মধ্যে ১টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। পোস্ট কোড ২০৬: জুনিয়র কোয়ালিটি কন্ট্রোল অ্যানালিস্ট ফোর: ৩ (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১)। এইসবের মধ্যে ১টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। পোস্ট কোড ২০৭: জুনিয়র ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট ফোর (ফায়ার অ্যান্ড সেফটি): ৪ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১, ওবিসি ১)।

যোগ্যতা: জুনিয়র ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট ফোর (প্রোডাকশন): কেমিক্যাল/ রিফাইনারি অ্যান্ড পেট্রোকেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে তিন বছরের ডিপ্লোমা বা বিএসসি (ম্যাথমেটিক্স, ফিজিক্স, কেমিস্ট্রি বা ইন্ডাস্ট্রিয়াল কেমিস্ট্রি)।

জুনিয়র ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট ফোর (পিঅ্যান্ডইউ): মেকানিক্যাল বা ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে তিন বছরের ডিপ্লোমা সঙ্গে বয়লার সার্টিফিকেট।

জুনিয়র ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট ফোর (ইলেক্ট্রিক্যাল): ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে অন্তত তিন বছরের ডিপ্লোমা।

জুনিয়র ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট ফোর (মেকানিক্যাল)/ জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ফোর: মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে তিন বছরের ডিপ্লোমা অথবা ম্যাট্রিকুলেশন সঙ্গে ফিটার ট্রেডে আইটিআই, পাস ক্লাসের নম্বর সহ।

জুনিয়র ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট ফোর (ইনস্ট্রুমেন্টেশন): ইনস্ট্রুমেন্টেশন/ ইনস্ট্রুমেন্টেশন অ্যান্ড ইলেক্ট্রনিক্স/ ইনস্ট্রুমেন্টেশন অ্যান্ড কন্ট্রোল ইঞ্জিনিয়ারিংয়ে তিন বছরের ডিপ্লোমা।

জুনিয়র কোয়ালিটি কন্ট্রোল অ্যানালিস্ট ফোর: ফিজিক্স, কেমিস্ট্রি/ ইন্ডাস্ট্রিয়াল কেমিস্ট্রি ও ম্যাথমেটিক্স সহ বিএসসি।

জুনিয়র ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট ফোর (ফায়ার অ্যান্ড সেফটি): ম্যাট্রিকুলেশন সঙ্গে এনএফএসসি নাগপুর বা সমতুল থেকে সাব অফিসার্স রেগুলার কোর্স এবং ভারী যান চালানোর বৈধ ডাইভিং লাইসেন্স।

বেতনক্রম: মূল বেতন ১১৯০০-৩২০০০ টাকা।

বয়সসীমা: ৩০ জুন ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-২৬ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা এবং স্কিল/ প্রফিশিয়েন্সি/ ফিজিক্যাল টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লেখা পরীক্ষা হবে ৪ আগস্ট ২০১৯।

আবেদনের ফি: ১৫০ টাকা। এসবিআই ই-কালেক্টের মাধ্যমে ফি দেওয়া যাবে। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও প্রাক্তন সেনাকর্মীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: http://www.iocrefrecruit.in এবং www.iocl.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২৩ জুলাই ২০১৯ বিকাল ৫টা পর্যন্ত। পূরণ করা আবেদনপত্রের প্রিন্ট-আউট সহ সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ৪ কপি ছবি ও যাবতীয় প্রমাণকপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স সহ সাধারণ ডাকে পাঠাতে হবে ‘The Advertiser Indian Oil Corporation Limited, Haldia Refinery, PO Box No 1, PO Haldia Oil Refinery, District: Purba Medinipur, West Bengal, Pin 721606’ ঠিকানায়। পূরণ করা আবেদনপত্র সহ অন্যান্য নথি পৌঁছতে হবে ৪ আগস্ট ২০১৯-এর মধ্যে। কোনো জিজ্ঞাসা থাকলে সোম থেকে শুক্র কাজের সময়সীমার মধ্যে ফোন করতে পারেন 03224-223262/ 223267/ 223268 নম্বরে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *