fbpx

ম্যাজাগন ডকে ৩৬৬ রিগার, ইলেক্ট্রিশিয়ান

ম্যাজাগন ডক শিপবিল্ডার্স লিমিটেডে ৩৬৬ জন রিগার ও ইলেক্ট্রিশিয়ান নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: MDL/HR-REC-NE/89/2019.

শূন্যপদের বিন্যাস: ক্রমিক সংখ্যা ১: রিগার: কারেন্ট ভ্যাকান্সি: ২১৭ (অসংরক্ষিত ১০১, ওবিসি ৫৭, তপশিলি জাতি ২০, ইডব্লুএস ২০, তপশিলি উপজাতি ১৯)। ক্রমিক সংখ্যা ২: ইলেক্ট্রিশিয়ান: কারেন্ট ভ্যাকান্সি: ১৪৯ (অসংরক্ষিত ৬৬, ওবিসি ৩৯, তপশিলি জাতি ১৪, ইডব্লুএস ১৪, তপশিলি উপজাতি ১২)। ব্যাকলগ ভ্যাকান্সি: ৪ (ওবিসি)।

যোগ্যতা: রিগার: অষ্টম শ্রেণি পাশ সঙ্গে রিগার ট্রেডে ন্যাশনাল অ্যাপ্রেন্টিসশিপ সার্টিফিকেট। যাঁরা কোনো ট্রেডে ন্যাশনাল অ্যাপ্রেন্টিস সার্টিফিকেট পেয়ে রিগার হিসাবে কোনো জাহাজ তৈরি কারখানায় অন্তত ১ বছর কাজ করেছেন তাঁরা সরাসরি রিগার পদের জন্য আবেদন করতে পারেন। ইলেক্ট্রিশিয়ান: এসএসসি বা সমতুল সঙ্গে ইলেক্ট্রিশিয়ান ট্রেডে ন্যাশনাল অ্যাপ্রেন্টিসশিপ সার্টিফিকেট পাশ।

কোনো জাহাজ তৈরি কারখানায় অন্তত ১ বছর কাজ করার অভিজ্ঞতা থাকলে ভালো হয়। তার জন্য বোনাস নম্বর আছে।

বয়সসীমা: ১ জুলাই ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৩৮ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

বেতনক্রম: এই পদগুলিতে নিয়োগ হলে মূল বেতন হবে স্কিল্ড গ্রেড-ওয়ান (আইডিএ-৫) হলে ১৭০০০-৬৪৩৬০ টাকা, সেমি স্কিল্ড গ্রেড-ওয়ান (আইডিএ-২) হলে ১৩২০০-৪৯৯১০ টাকা

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা, অভিজ্ঞতা ও ট্রেড টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লেখা পরীক্ষায় থাকবে ৩০, শিপবিল্ডিং ইন্ডাস্ট্রিতে অভিজ্ঞতায় থাকবে ২০ ও ট্রেড টেস্টে থাকবে ৫০।

আবেদনের ফি: ১০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের আবেদনের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: http://mazagondock.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে, ২৬ জুলাইয়ের মধ্যে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে।  অনলাইন আবেদন করার আগে আবেদনের পদ্ধতি বুঝে নেবেন। অনলাইন আবেদন করার আগে ছবি ও স্বাক্ষর স্ক্যান করে রাখতে হবে। অনলাইন আবেদনের সময় নির্দিষ্ট স্থানে তা আপলোড করতে হবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের রঙিন ছবি হতে হবে। আবেদন সংক্রান্ত কোনো জিজ্ঞাসা থাকলে ফোন করতে পারেন 022-23764140/4123/4125/4177 নম্বরে। বা মেল করতে পারেন এই আইডিতে: mdlrecne@mazdock.com

গুরুত্বপূর্ণ তারিখ: অনলাইন আবেদন করা যাবে ২৬ জুলাই ২০১৯ পর্যন্ত।

 

 

 

Mazagon Dock, Mazagon Dock Shipbuilders Limited,

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *