fbpx

রেলে মালদা ডিভিশনে টিকিট বুকিং এজেন্ট নিয়োগ

পূর্ব রেলের মালদা ডিভিশনের ১৫টি স্টেশনে টিকিট বুকিং এজেন্ট নিয়োগ করা হবে, তিন বছরের চুক্তিতে। নোটিস নম্বর: Com/STBA/M/2017, Dated: 08/07/2019.

যে সমস্ত স্টেশনে টিকিং বুকিং এজেন্ট নেওয়া হবে সেগুলি হল: ১) গৌড় মালদা, ২) গণকর, ৩) তালঝারি, ৪) করনপুরাটো, ৫) কল্যাণচক, ৬) মহারাজপুর, ৭) একচরি, ৮) লইলাখ মামালখা, ৯) আকবরনগর, ১০) কল্যাণপুর রোড, ১১) দশরথপুর, ১২) ধাড়ারা, ১৩) হংসডিহি, ১৪) মণিগ্রাম এবং ১৫) ননিহাট রেলওয়ে স্টেশন।

আবেদনের পদ্ধতি: ইস্টার্ন রেলওয়ে মালদার সিনিয়র ডিভিশনাল কমার্শিয়াল ম্যানেজারের অফিস থেকে আবেদনের ফর্ম কিনতে হবে ১০০০ টাকা দিয়ে (যে-কোনো কাজের দিন সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত)। এছাড়া www.er.indianrailways.gov.in ওয়েবসাইট থেকেও দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে, এক্ষেত্রে ডিমান্ড ড্রাফটের মাধ্যমে আবেদনের ফি বাবদ ১০০০ টাকা দিতে হবে। সেই ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘FA&CAO, Eastern Railway’-এর অনুকূলে, প্রদেয় হবে কলকাতায়। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি পৌঁছতে হবে ২০ আগস্ট ২০১৯ দুপুর ৩টের মধ্যে ‘The office of the Sr. Divisional Commercial Manager, Eastern Railway, Malda, 1st Floor, DRM Building, PO Jhaljhalia, Dist Malda, Pin 732102 (WB)’ ঠিকানায়। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য সহ বিজ্ঞপ্তিটি ১৮ জুলাই ২০১৯ থেকে ওয়েবসাইটে পাওয়া যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *