fbpx

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিংয়ে ২৬৮৪ দক্ষ ও অদক্ষ কর্মী নিয়োগ

কেন্দ্রীয় সরকারের ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে চুক্তির ভিত্তিতে ২৬৮৪ দক্ষ কর্মী, অদক্ষ কর্মী, কনসালট্যান্ট (ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার) ও অ্যাকাউন্টস এগজিকিউটিভ নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে। বিজ্ঞপ্তি নম্বর: BECIL/CONTRACT JOB/Advt.2019/02.

শূন্যপদ, যোগ্যতা, বয়স, পারিশ্রমিক, কাজের ভূমিকা ও দায়িত্ব: ক্রমিক সংখ্যা ১: দক্ষ কর্মী: শূন্যপদ ১৩৩৬। এনসিভিটি/ এসসিভিটি স্বীকৃত ইলেক্ট্রিক্যাল বা ওয়্যারম্যান ট্রেড আইটিআই সার্টিফিকেট অথবা ইঞ্জিনিয়ারিংয়ে হায়ার টেকনিক্যাল ডিগ্রি/ডিপ্লোমা এবং/ অথবা ইলেক্ট্রিক্যাল সেফটিতে ওভারহেড সার্টিফিকেট। হিন্দি এবং ইংরেজিতে পড়া ও লেখার জ্ঞান এবং ইলেক্ট্রিক্যালে দু বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে ১৮-৪৫ বছরের মধ্যে। বেতন ৯৩৮১.০৬ টাকা।

ক্রমিক সংখ্যা ২: অদক্ষ কর্মী: শূন্যপদ ১৩৪২। অষ্টম শ্রেণি পাশ। হিন্দি লিখতে ও পড়তে এবং ইংরেজি পড়তে জানতে হবে। সঙ্গে ইলেক্ট্রিক্যালে অন্তত এক বছরের অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৫৫ বছর। বেতন ৭৬১৩.৪২ টাকা।

ক্রমিক সংখ্যা ৩: কনসালট্যান্ট (ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার): শূন্যপদ ৪। ইলেক্ট্রিক্যালে বিটেক সঙ্গে ইলেক্ট্রিক্যাল সিস্টেমে অন্তত পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বিদ্যুৎ বিতরণ নিগম থেকে অবসরপ্রাপ্ত কর্মী হলে অগ্রাধিকার পাবেন। বেতন ৩০০০০-৫০০০০ মধ্যে।

ক্রমিক সংখ্যা ১, ২ ও ৩-এর কাজের ভূমিকা ও দায়িত্ব হল: ৩৩/১১ কেভি সাবস্টেশন ও এলটি/ এইচটি ডিসট্রিবিউশন লাইন এবং এর সঙ্গে সংযুক্ত কাজকর্ম ঘড়ি ধরে চালানো আট ঘণ্টার ৩ শিফ্টের পর্যায়ে।

ক্রমিক সংখ্যা ৪: অ্যাকাউন্টস এগজিকিউটিভ: শূন্যপদ ২। বিকম/ এমকম/ এমবিএ (ফিনান্স) সঙ্গে ইপিএফ, ইএসআই এবং ট্যাক্সেশনের ফিল্ডে অন্তত পাঁচ বছরের অভিজ্ঞতা। বেতন ২০০০০-৩০০০০-এর মধ্যে। কাজের ভূমিকা ও দায়িত্ব হল: পেরোল, ইপিএফ, ইএসআই এবং ট্যাক্সের বিষয়গুলি সামলানো।

আবেদনের ফি: ৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ২৫০ টাকা। ‘BROADCAST ENGINEERING CONSULTANTS INDIA LIMITED’-এর অনুকূলে এনইএফটি/ আরটিজিএসের মাধ্যমে দিতে হবে। ব্যাঙ্ক সংক্রান্ত বিস্তারিত তথ্য: Account Holder’s Name: BROADCAST ENGINEERING CONSULTANTS INDIA LIMITED, Name of the Bank: CORPORATION BANK, Account No: 510341000702746, IFSC: CORP0000371

Branch Address: CORPORATION BANK, CGO COMPLEX, LODHI ROAD, NEW DELHI 110003.

আবেদনের পদ্ধতি: www.beciljobs.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করার আগে পাসপোর্ট মাপের ছবি, প্যান কার্ড, আধারকার্ড ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স স্ক্যান করে রাখতে হবে, অনলাইন আবেদনের সময় নির্দিষ্ট স্থানে সেসব আপলোড করতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২৫ জুলাই ২০১৯ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *