ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিংয়ে ২৬৮৪ দক্ষ ও অদক্ষ কর্মী নিয়োগ

770
0

কেন্দ্রীয় সরকারের ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে চুক্তির ভিত্তিতে ২৬৮৪ দক্ষ কর্মী, অদক্ষ কর্মী, কনসালট্যান্ট (ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার) ও অ্যাকাউন্টস এগজিকিউটিভ নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে। বিজ্ঞপ্তি নম্বর: BECIL/CONTRACT JOB/Advt.2019/02.

শূন্যপদ, যোগ্যতা, বয়স, পারিশ্রমিক, কাজের ভূমিকা ও দায়িত্ব: ক্রমিক সংখ্যা ১: দক্ষ কর্মী: শূন্যপদ ১৩৩৬। এনসিভিটি/ এসসিভিটি স্বীকৃত ইলেক্ট্রিক্যাল বা ওয়্যারম্যান ট্রেড আইটিআই সার্টিফিকেট অথবা ইঞ্জিনিয়ারিংয়ে হায়ার টেকনিক্যাল ডিগ্রি/ডিপ্লোমা এবং/ অথবা ইলেক্ট্রিক্যাল সেফটিতে ওভারহেড সার্টিফিকেট। হিন্দি এবং ইংরেজিতে পড়া ও লেখার জ্ঞান এবং ইলেক্ট্রিক্যালে দু বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে ১৮-৪৫ বছরের মধ্যে। বেতন ৯৩৮১.০৬ টাকা।

ক্রমিক সংখ্যা ২: অদক্ষ কর্মী: শূন্যপদ ১৩৪২। অষ্টম শ্রেণি পাশ। হিন্দি লিখতে ও পড়তে এবং ইংরেজি পড়তে জানতে হবে। সঙ্গে ইলেক্ট্রিক্যালে অন্তত এক বছরের অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৫৫ বছর। বেতন ৭৬১৩.৪২ টাকা।

ক্রমিক সংখ্যা ৩: কনসালট্যান্ট (ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার): শূন্যপদ ৪। ইলেক্ট্রিক্যালে বিটেক সঙ্গে ইলেক্ট্রিক্যাল সিস্টেমে অন্তত পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বিদ্যুৎ বিতরণ নিগম থেকে অবসরপ্রাপ্ত কর্মী হলে অগ্রাধিকার পাবেন। বেতন ৩০০০০-৫০০০০ মধ্যে।

ক্রমিক সংখ্যা ১, ২ ও ৩-এর কাজের ভূমিকা ও দায়িত্ব হল: ৩৩/১১ কেভি সাবস্টেশন ও এলটি/ এইচটি ডিসট্রিবিউশন লাইন এবং এর সঙ্গে সংযুক্ত কাজকর্ম ঘড়ি ধরে চালানো আট ঘণ্টার ৩ শিফ্টের পর্যায়ে।

ক্রমিক সংখ্যা ৪: অ্যাকাউন্টস এগজিকিউটিভ: শূন্যপদ ২। বিকম/ এমকম/ এমবিএ (ফিনান্স) সঙ্গে ইপিএফ, ইএসআই এবং ট্যাক্সেশনের ফিল্ডে অন্তত পাঁচ বছরের অভিজ্ঞতা। বেতন ২০০০০-৩০০০০-এর মধ্যে। কাজের ভূমিকা ও দায়িত্ব হল: পেরোল, ইপিএফ, ইএসআই এবং ট্যাক্সের বিষয়গুলি সামলানো।

আবেদনের ফি: ৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ২৫০ টাকা। ‘BROADCAST ENGINEERING CONSULTANTS INDIA LIMITED’-এর অনুকূলে এনইএফটি/ আরটিজিএসের মাধ্যমে দিতে হবে। ব্যাঙ্ক সংক্রান্ত বিস্তারিত তথ্য: Account Holder’s Name: BROADCAST ENGINEERING CONSULTANTS INDIA LIMITED, Name of the Bank: CORPORATION BANK, Account No: 510341000702746, IFSC: CORP0000371

Branch Address: CORPORATION BANK, CGO COMPLEX, LODHI ROAD, NEW DELHI 110003.

আবেদনের পদ্ধতি: www.beciljobs.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করার আগে পাসপোর্ট মাপের ছবি, প্যান কার্ড, আধারকার্ড ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স স্ক্যান করে রাখতে হবে, অনলাইন আবেদনের সময় নির্দিষ্ট স্থানে সেসব আপলোড করতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২৫ জুলাই ২০১৯ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।