fbpx

পশ্চিম মেদিনীপুর জেলায় অ্যাকাউন্ট্যান্ট ও ডিটিপি অপারেটর ১৩

পশ্চিম মেদিনীপুর জেলার ডিস্ট্রিক্ট প্রজেক্ট ম্যানেজমেন্ট ইউনিটের জন্য অ্যাকাউন্ট্যান্ট ও ডেটা এন্ট্রি অপারেটরের একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– 434/SW, Date:08.07.2019.

শূন্যপদ— অ্যাকাউন্ট্যান্ট ২ (অসংরক্ষিত ইসি ১, এসটি ১), ডেটা এন্ট্রি অপারেটর ১১ (অসংরক্ষিত ইসি ৪, অসংরক্ষিত এক্স-সার্ভিসম্যান ইন গ্রুপ সি ১, অসংরক্ষিত এক্স-সার্ভিসম্যান ইন গ্রুপ ডি ১, এসসি এক্স-সার্ভিসম্যান ইন গ্রুপ সি ১, এসসি এক্স-সার্ভিসম্যান ইন গ্রুপ ডি ১, এসসি ইসি ১, ওবিসি-এ ইসি ১, ওবিসি-বি ইসি ১)।

শিক্ষাগত যোগ্যতা—

অ্যাকাউন্ট্যান্ট: পশ্চিম মেদিনীপুর জেলার স্থায়ী বাসিন্দারা এই পদের জন্য আবেদন করতে পারবেন। কমার্স স্নাতক, এমএস অফিস সহ কম্পিউটার জ্ঞান থাকতে হবে। এর সঙ্গে স্প্রেড শিট , ট্যালি  ও প্রেজেন্টেশন প্যাকেজ জানতে হবে। ৩ বছর সরকারি বা বেসরকারি ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা লাগবে।

ডেটা এন্ট্রি অপারেটর: পশ্চিম মেদিনীপুর জেলার স্থায়ী বাসিন্দারা এই পদের জন্য আবেদন করতে পারবেন। যে-কোনো শাখায় স্নাতক, এমএস অফিস সহ কম্পিউটার জ্ঞান এবং ৩০টি শব্দ প্রতি মিনিট টাইপিং স্পিড থাকতে হবে। ১ বছর সরকারি বা বেসরকারি ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা লাগবে।

বয়সসীমা: ৮ জুলাই, ২০১৯ অনুযায়ী বয়স হতে হবে সর্বোচ্চ ৪০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

বেতনক্রম: অ্যাকাউন্ট্যান্ট পদের জন্য বেতন মাসিক ১৫০০০, ডেটা এন্ট্রি অপারেটর পদের জন্য মাসিক বেতন ১১০০০ টাকা।

আবেদন: যোগ্য প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আগামী ২৩ জুলাই, ২০১৯ পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে।

আবেদন ও বিজ্ঞপ্তির লিঙ্ক: www.paschimmedinipur.gov.in

 

 

Govt Job in West Bengal, West Bengal Govt Job, West Medinipur Govt Job

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *