fbpx

হুগলি জেলায় সুপারিন্টেন্ডেন্ট, কেয়ার টেকার, মেট্রন

হুগলি জেলায় প্রজেক্ট অফিসার-কাম-ডিস্ট্রিক্ট ওয়েলফেয়ার অফিসের জন্য চুক্তির ভিত্তিতে একাধিক পদে নিয়োগের  বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ১ বছরের চুক্তিতে নিয়োগ, পরে তা সন্তোষজনক কাজ সাপেক্ষে পুনর্নবীকরণ হতে পারে। বিজ্ঞপ্তি নম্বর– 732/BCW/Hug, Date : 09/07/2019

শূন্যপদ: সুপারিন্টেন্ডেন্ট (পুরুষ) ১, কেয়ার টেকার (পুরুষ)  ১, মেট্রন (মহিলা) ১ (আরামবাগ সেন্ট্রাল গার্লস’ হোস্টেল),  কুক হেলপার (মহিলা) ১, মেট্রন (মহিলা)১ (বিজিআরসিওয়াই ফর গার্লস) ১।

শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা—

সুপারিন্টেন্ডেন্ট: যে-কোনো শাখায় স্নাতক হতে হবে। বয়সসীমা ২৫ থেকে ৪০ বছর।

কেয়ার টেকার: মাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ। বয়সসীমা ২৫ থেকে ৪০ বছর।

মেট্রন: মাধ্যমিক বা সমুতুল উত্তীর্ণ। বয়সসীমা ২৫ থেকে ৪০ বছর।

কুক হেলপার: এই পদের জন্য আলাদা করে কোনো শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়নি। বয়সসীমা ২৫ থেকে ৪০ বছর।

গোঘাট ও আরামবাগ মহকুমার পদের জন্য আরামবাগের বাসিন্দা এবং ধনিয়াখালি গার্লস’ হস্টেলের জন্য সদর মহকুমার বাসিন্দারা অগেধিকার পাবেন।

বেতন— সুপারিন্টেন্ডেন্ট ১২০০০ টাকা, কেয়ারটেকার ও হেল্পার পদের জন্য মাসে ৮০০০ টাকা, কুকের হেল্পারের ৬৬০০ টাকা।

প্রার্থিবাছাই পদ্ধতি: ১০০ নম্বরের অবজেক্টিভ টাইপের লিখিত পরীক্ষা (ইংরেজি, বাংলা, পাটিগণিত, সাধারণ জ্ঞান), সফল হলে ২৫ নম্বরের ইন্টারভিউ। হেল্পার পদের জন্য শুধু ইন্টারভিউ ও কাজের অভিজ্ঞতা।

আবেদন: আগামী ২৬ জুলাই, ২০১৯ বিকেল ৫টার মধ্যে আবেদন পাঠাতে হবে। সাধারণ কাগজে করা আবেদনপত্রের সঙ্গে কনো সচিত্র প্রমাণপত্র, রেসিডেনশিয়াল প্রুফ, বয়সের প্রমাণপত্র, সমস্ত প্রয়োজনীয় শংসাপত্র ও মার্কশিটের র জেরক্স এবং এক কপি বায়োডাটা দিতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা: P.O. cum DWO, BCW, Hoogly, New Admisitrative Building (2nd Floor), P.O- Chinsurah, Dist – Hoogly, 721101

বিজ্ঞপ্তির লিঙ্ক: http://www.hooghly.gov.in/public_doc/IMG_20190710_0001%20bcw.pdf

 

 

Government Job in West Bengal, Hoogly Govt Job,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *