fbpx

এইমস রায়পুরে ২০০ স্টাফ নার্স

কেন্দ্রীয় সরকারের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স রায়পুরে ২০০ জন নার্সিং অফিসার (স্টাফ নার্স গ্রেড টু) গ্রুপ বি নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: Admin/Rec./Regular/Nursing Officer/2019/AIIMS.RPR/1234.

শূন্যপদ: ২০০ (অসংরক্ষিত ৭৯, ওবিসি ৫৬, তপশিলি জাতি ২৯, তপশিলি উপজাতি ১৬, ইডব্লুএস অর্থাৎ আর্থিক দিক থেকে দুর্বলতর শ্রেণি ২০)। এইসবের মধ্যে ১৯টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত।

যোগ্যতা: ১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট বা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (অনার্স) নার্সিং/ বিএসসি নার্সিং অথবা বিএসসি (পোস্ট সার্টিফিকেট) / পোস্ট বেসিক বিএসসি নার্সিং। এবং ২) স্টেট/ ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলে নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত থাকতে হবে।

অথবা ১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট/ বোর্ড/ কাউন্সিল থেকে জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারিতে ডিপ্লোমা। ২)  স্টেট/ ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলে নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত। ও ৩) শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর অন্তত ৫০ শয্যার হাসপাতালে দু বছরের অভিজ্ঞতা।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ২১ জুলাই ২০১৯ তারিখের মধ্যে।

বেতনক্রম: লেভেল ৭ অনুযায়ী মূল বেতন ৪৪৯০০-১৪২৪০০ টাকা।

বয়সসীমা: ২১ জুলাই ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৩০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাইাই পদ্ধতি: কম্পিউটার ভিত্তিক লিখিত পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। বিস্তারিত জানা যাবে ওয়েবসাইট থেকে।

আবেদনের ফি: ১০০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতিদের ৮০০ টাকা। শারীরিক প্রতিবন্ধীদের আবেদনের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.aiimsraipur.edu.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২১ জুলাই ২০১৯ পর্যন্ত।

http://www.aiimsraipur.edu.in/upload/vacancies/5d15b04a1024f__Final%20Staff%20Nurse%20advt%20approved%2028.06.2019.pdf লিঙ্কে গিয়ে এই নিয়োগ বিজ্ঞপ্তি দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *