ভারত ইলেক্ট্রনিক্সে ১০০ অ্যাপ্রেন্টিস ট্রেনি

491
0
NLC Apprentice Recruitment 2024

ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেডে ১০০ অ্যাপ্রেন্টিস ট্রেনি নিয়োগ করা হবে অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী। বিজ্ঞপ্তি নম্বর: 12930/64/HRD/GAD/02.

শূন্যপদ: ক্রমিক সংখ্যা ১: মেকানিক্যাল: ২৯, ক্রমিক সংখ্যা ২: কম্পিউটার সায়েন্স: ১৫, ক্রমিক সংখ্যা ৩: মডার্ন অফিস ম্যানেজমেন্ট অ্যান্ড সেক্রেটারিয়াল প্র্যাক্টিস: ১০, ক্রমিক সংখ্যা ৪: ইলেক্ট্রনিক্স: ৩২, ক্রমিক সংখ্যা ৫: ইলেক্ট্রিক্যাল: ৮, ক্রমিক সংখ্যা ৬: সিভিল: ৬।

ট্রেনিংয়ের সময়সীমা ও স্টাইপেন্ড: ট্রেনিংয়ের সময়সীমা এক বছর। প্রতি মাসে ১০৪০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে।

যোগ্যতা: সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ারিং শাখায় স্বীকৃত তিন/ দু বছরের ডিপ্লোমা কোর্স। ৩১ জুলাই ২০১৬ তারিখ বা তার আগে পাশ করে থাকলে আবেদন করবেন না।

বয়সসীমা: ৩০ জুন ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: www.mhrdnats.gov.in ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করার আগে সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি, আধার কার্ড, যাবতীয় প্রমাণপত্রাদি স্ক্যান করে রাখতে হবে। স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার অ্যাকাউন্ট ডিটেলসও দিতে হবে। আবেদন করা যাবে ২১ জুলাই ২০১৯ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।