fbpx

বাঁকুড়া, হাওড়া, পূর্ব মেদিনীপুর ও পশ্চিম বর্ধমানের ৪ স্কুলে চাকরি

বাঁকুড়ার স্কুলে চাকরি

২৯ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত মেটারনিটি লিভ ভ্যাকান্সিতে বিএসসি পিওর সায়েন্স বিএড ওবিসি বি অ্যাসিস্ট্যান্ট টিচার নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও দুসেট জেরক্স সহ ২৯ জুলাই ২০১৯ সকাল ১০.৩০ মিনিটে সরাসরি হাজির হতে হবে। ঠিকানা: Tanadighi High School (HS), PO K Sadhuadal, PS Joypur, Dist Bankura, Pin 722154.

 

হাওড়ার স্কুলে চাকরি

২৪ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত মেটারনিটি লিভ ভ্যাকান্সিতে কম্বিনেশনে সংস্কৃত সহ বিএ বিএড তপশিলি জাতি সহশিক্ষিকা চাই। বায়োডেটা ও যাবতীয় প্রমাণপত্রাদি সহ ২৭ জুলাই ২০১৯ তারিখের মধ্যে আবেদন করতে হবে। ঠিকানা: Jujersa Vivekananda Balika Vidyalaya, Vill & PO Kuldanga, Dist Howrah, Pin-711302, Ph No. 03214251150.

 

পূর্ব মেদিনীপুরের স্কুলে চাকরি

৩০ জুন ২০২০ পর্যন্ত ডেপুটেশন ভ্যাকান্সিতে দুজন অ্যাসিস্ট্যান্ট টিচার নিয়োগ করা হবে (পুরুষ/ মহিলা)। ১) কম্বিনেশনে ইংরেজি সহ বিএ পাস ওবিসি বি ক্যাটেগরি। ২) কম্বিনেশনে সংস্কৃত সহ বিএ পাস অসংরক্ষিত। দুক্ষেত্রেই ট্রেনিং থাকতে হবে। যাবতীয় প্রমাণপত্রাদির দুসেট জেরক্স সহ ২৭ জুলাই ২০১৯ তারিখের মধ্যে আবেদন করতে হবে। ঠিকানা: The Headmaster cum Secretary, Dubda Deshapran Birendra Vidyapith (HS), PO Egra, Dist Purba Medinipur, Pin-721448.

 

পশ্চিম বর্ধমানের স্কুলে চাকরি

পশ্চিমবঙ্গ আদিবাসী কল্যাণ ও শিক্ষা পরিষদের অধীন একলব্য মডেল রেসিডেন্সিয়াল স্কুলে এক বছরের চুক্তিতে অ্যাসিস্ট্যান্ট টিচার নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। এই নিয়োগের মেমো নম্বর: 855/BCW/Pas.BDN/19-20.

১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩৮ বছর। প্রতি মাসে পারিশ্রমিক ২৫০০০ টাকা। যে বিষয়গুলির জন্য নিয়োগ হবে সেগুলি হল: ম্যাথমেটিক্স (পোস্ট গ্র্যাজুয়েট লেভেল/ গ্র্যাজুয়েট লেভেল), বটানি ও হিস্ট্রি (গ্র্যাজুয়েট লেভেল)। গ্র্যাজুয়েট (অনার্স) ও পোস্ট গ্র্যাজুয়েট প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনপত্র খামে ভরে ২ আগস্ট ২০১৯ তারিখ বিকাল ৪টের মধ্যে পৌঁছতে হবে ‘The Project Officer-cum-District Welfare Officer, Backward Classes Welfare, Paschim Bardhaman, SDO Office Building (2nd Floor), Asansol, Paschim Bardhaman’ ঠিকানায়। http://paschimbardhaman.co.in//pdf_open.php লিঙ্কে ক্লিক করে বিজ্ঞপ্তিটি দেখতে পাবেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *