fbpx

বিধাননগর ও সুন্দরবন পুলিশে ৬৫ ড্রাইভার

বিধাননগর পুলিশ কমিশনারেটে ৪০ জন ও সুন্দরবন জেলা পুলিশে ২৫ জন ড্রাইভার নিয়োগ করা হবে চুক্তিতে। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

১) বিধাননগর পুলিশ কমিশনারেট: যোগ্যতা: অষ্টম শ্রেণি পাশ সঙ্গে বাংলা পড়া/ লেখার জ্ঞান। বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে, অন্তত তিন বছর হালকা যান চালানোর (১ আগস্ট ২০১৯ তারিখের হিসেবে)। অভিজ্ঞতা: অন্তত তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: ১ আগস্ট ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-৪০ বছরের মধ্যে।

পারিশ্রমিক: প্রতি মাসে ১১৫০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: জমা পড়া আবেদনের ভিত্তিতে বাছাই প্রার্থীদের ড্রাইভিং টেস্ট ও মেডিকেল টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে সাধারণ কাগজে নির্ধারিত বয়ানে। বয়ান পাবেন নিচের ঠিকানায়। পূরণ করা আবেদনের সঙ্গে যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স ও সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি দিতে হবে। আবেদনপত্রে নিজের মোবাইল নম্বর দিতে হবে। আবেদন করতে হবে The Commissioner of Police, Bidhannagar-এর উদ্দেশে। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি ‘MT Section, Bidhannagar Police Commissionerate, Salt Lake Stadium, Kol-106, Ramp No 19’ ঠিকানায় রাখা ড্রপ বাক্সে দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে যে সমস্ত নথি দিতে হবে সেগুলি হল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, বয়সের প্রমাণপত্র, বাসস্থানের প্রমাণপত্র, অভিজ্ঞতার সার্টিফিকেট, মোটর রিপেয়ারিং বা অন্য কোনো বিষয়ে এক্সট্রা কারিকুলাম সার্টিফিকেট যা আছে ও সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের একটি ছবি। আবেদনপত্র ও অন্যান্য নথি জমা দিতে হবে ১৬ আগস্ট ২০১৯ বিকাল ৪টের মধ্যে।

http://wbpolice.gov.in/writereaddata/wbp/Bidhannagar_Driver.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।

 

২) সুন্দরবন জেলা পুলিশ: যোগ্যতা: অষ্টম শ্রেণি পাশ সঙ্গে বাংলা পড়া/ লেখার জ্ঞান। বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে, অন্তত তিন বছর হালকা যান চালানোর (১ জুলাই ২০১৭ তারিখের হিসেবে)। অভিজ্ঞতা: অন্তত তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: ১ জুলাই ২০১৭ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-৪০ বছরের মধ্যে।

পারিশ্রমিক: প্রতি মাসে ১১৫০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: জমা পড়া আবেদনের ভিত্তিতে বাছাই করা প্রার্থীদের ড্রাইভিং টেস্ট ও মেডিকেল টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্ধারিত ফর্ম পূরণ করে। ফর্ম পাবেন নিচের ঠিকানায় যে-কোনো কাজের দিন বেলা ১০টা থেকে ৩টে পর্যন্ত। পূরণ করা আবেদনের সঙ্গে যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স ও সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি দিতে হবে। আবেদনপত্রে প্রার্থীর মোবাইল নম্বর দিতে হবে। আবেদন করতে হবে The Superintendent of Police, Sundarban Police District -এর উদ্দেশে। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি ‘MT Section, Superintendent of Police, Sundarban Police District, Lot No 8, Kakdwip, PIN-743347’ ঠিকানায় রাখা ড্রপ বাক্সে দিতে হবে। পূরণ করা আবেদনপত্রের সঙ্গে যে সমস্ত নথি দিতে হবে সেগুলি হল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, বয়সের প্রমাণপত্র, বাসস্থানের প্রমাণপত্র, অভিজ্ঞতার সার্টিফিকেট, মোটর রিপেয়ারিং বা অন্য কোনো বিষয়ে এক্সট্রা কারিকুলাম সার্টিফিকেট (যদি থাকে) ও সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের একটি ছবি। আবেদনপত্র ও অন্যান্য নথি জমা দিতে হবে ১৫ আগস্ট ২০১৯ বিকাল ৫টার মধ্যে। http://wbpolice.gov.in/writereaddata/wbp/Sunderabn-Driver.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *