fbpx

এইমসে ৫০৩ নার্সিং অফিসার

দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সের অধীনে ৫০৩ জন নার্সিং অফিসার (গ্রুপ বি) নিয়োগ করা হবে। রিক্রুটমেন্ট নোটিস নম্বর: ১/২০১৯।

শূন্যপদের বিন্যাস: ৫০৩ (অসংরক্ষিত ২৮২, তপশিলি জাতি ৬৬, তপশিলি উপজাতি ৩২, ওবিসি ১২৩)। এইসবের মধ্যে ৫২টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত।

বেতনক্রম: পে ব্যান্ড টু অনুযায়ী মূল বেতন ৯৩০০-৩৪৮০০ টাকা, সঙ্গে গ্রেড পে ৪৬০০ টাকা।

যোগ্যতা: : ১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল/ স্টেট নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট বা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (অনার্স) নার্সিং/ বিএসসি নার্সিং অথবা ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল/ স্টেট নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট বা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (পোস্ট সার্টিফিকেট)/ পোস্ট বেসিক বিএসসি নার্সিং। এবং ২) স্টেট/ ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলে নার্স বা মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত হতে হবে।

অথবা : ১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল/ স্টেট নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট/ বোর্ড/ কাউন্সিল থেকে জেনারেল নার্সিং মিডওয়াইফারিতে ডিপ্লোমা। ২) স্টেট/ ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট/ বোর্ড/ কাউন্সিলে নার্স ও মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত থাকতে হবে। ৩) অন্তত ৫০ শয্যার হাসপাতালে দু বছরের অভিজ্ঞতা। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ২১ আগস্ট ২০১৯-এর মধ্যে।

বয়সসীমা: ২১ আগস্ট ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৩০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ১৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও ইডব্লুএস প্রার্থীদের ১২০০ টাকা। ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে ফি দেওয়া যাবে। ট্র্যানজ্যাকশন সম্পূর্ণ হলে একটি ই-রিসিট পাওয়া যাবে, ই-রিসিটের প্রিন্ট-আউট নিয়ে রাখতে হবে। শারীরিক প্রতিবন্ধীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.aiimsexams.org ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। সরাসরি http://nursingofficer.aiimsexams.org/ লিঙ্কে গিয়ে আবেদন করা যাবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২১ আগস্ট ২০১৯ বিকাল ৫টা পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

নার্সিং অফিসার নিয়োগের আরও খবর পড়ুন http://jibikadishari.co.in/?p=12231 লিঙ্কে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *