ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিংয়ে ৫০ স্টাফ নার্স

1179
0
WB Health Recruitment

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে ৫০ জন স্টাফ নার্স (গ্রেড এ) নিয়োগ করা হবে। File No. BECIL/HR/EDMC/Advt.2019/31.

শূন্যপদের বিন্যাস: ৫০ (অসংরক্ষিত ২০, ওবিসি ১৩, তপশিলি জাতি ৮, তপশিলি উপজাতি ৪, ইডব্লুএস ৫)।

পারিশ্রমিক: প্রতি মাসে ৩৫০০০ টাকা।

যোগ্যতা: ১) ম্যাট্রিকুলেশন, ২) ‘এ’ গ্রেড স্টাফ নার্স/ মিডওয়াইফারি এবং ৩) নার্সিং কাউন্সিলে ‘এ’ গ্রেড নার্স ও মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত থাকতে হবে।

বয়সসীমা: বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের ফি: ৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ২৫০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দেওয়া যাবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘BROADCAST ENGINEERING CONSULTANTS INDIA LIMITED’-এর অনুকূলে, প্রদেয় হবে নতুন দিল্লিতে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.becil.com ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্র, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুটি ছবি, ডিমান্ড ড্রাফট, প্যান কার্ড, আধার কার্ড ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স পাঠাতে হবে ‘The Deputy Geneal Manager (HR), BECIL’s Corporate office at BECIL Bhawan, C56/A-17, Sector-62, Noida 201307 (UP)’ ঠিকানায়। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি পৌঁছতে হবে ২১ আগস্ট ২০১৯ তারিখের মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।