পূর্বোত্তর সীমান্ত রেলের স্কুলে ২৬ টিচার


নর্থইস্ট ফ্রন্টিয়ার রেলে ২৬ জন পার্ট টাইম স্কুল টিচার নিয়োগ করা হবে চুক্তিতে। প্রার্থী বাছাই করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে।

শূন্যপদ: নেতাজি বিদ্যাপীঠ রেলওয়ে এইচএস স্কুল, মালিগাঁও: এখানে নেবে পোস্ট গ্র্যাজুয়েট টিচার: ৪, প্রাইমারি টিচার (ইংলিশ মিডিয়াম): ৪।

রেলওয়ে এইচএস স্কুল, মালিগাঁও: পোস্ট গ্র্যাজুয়েট টিচার: ১, ট্রেন্ড গ্র্যাজুয়েট টিচার: ১৪, প্রাইমারি টিচার: ১।

পারিশ্রমিক: পোস্ট গ্র্যাজুয়েট টিচার মাসে মোট ২৭৫০০ টাকা, ট্রেন্ড গ্র্যাজুয়েট টিচার ২৬২৫০ টাকা ও প্রাইমারি টিচার ২১২৫০ টাকা।

বয়সসীমা: বয়স হতে হবে ১৮-৬৫ বছরের মধ্যে।

যোগ্যতা: পোস্ট গ্র্যাজুয়েট টিচার: সংশ্লিষ্ট বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি এবং বিএড।

ট্রেন্ড গ্র্যাজুয়েট টিচার: টিচিং বিষয়ে গ্র্যাজুয়েশন এবং বিএড সঙ্গে টিচার এলিজিবিলিটি টেস্ট (টেট) পাশ ও পড়ানোর মাধ্যমের বিষয় সেকেন্ডারি লেভেলে ল্যাঙ্গুয়েজ পেপার হিসেবে থাকতে হবে।

পিটিআইদের ক্ষেত্রে গ্র্যাজুয়েট সঙ্গে ফিজিক্যাল ট্রেনিংয়ে ডিপ্লোমা অথবা হায়ার সেকেন্ডারি সঙ্গে বিপিএড।

ফাইন আর্টসের ক্ষেত্রে ড্রয়িং অ্যান্ড পেন্টিং বা ফাইন আর্টস-এ ব্যাচেলর ডিগ্রি, সঙ্গে অন্তত দু বছরের পূর্ণ সময়ের ডিপ্লোমা।

প্রাইমারি টিচার: ১) ন্যূনতম ৫০ শতাংশ নম্বর নিয়ে গ্র্যাজুয়েশন/ সিনিয়র সেকেন্ডারি এবং বিএড অথবা এলিমেন্টারি এডুকেশন/ জেবিটি/ পিটিটি-তে ডিপ্লোমা। এবং ২) টিচার এলিজিবিলিটি টেস্ট পাশ।

ইন্টারভিউয়ের তারিখ ও স্থান: পোস্ট গ্র্যাজুয়েট ও ট্রেন্ড গ্র্যাজুয়েট টিচারের ইন্টারভিউ হবে ২২ আগস্ট ২০১৯ সকাল ১০টায় এবং প্রাইমারি টিচারের ইন্টারভিউ ২৩ আগস্ট ২০১৯ সকাল ১০টায়। ঠিকানা: Office of the General Manager (P), C/O GM office Complex, Maligaon, NF Railway, Guwahati 11.

ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুটি ছবি ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও প্রত্যয়িত জেরক্স (গেজেটেড অফিসারকে দিয়ে অ্যাটেসটেড করিয়ে) সঙ্গে নিয়ে যেতে হবে। আদেনপত্রের বয়ান www.nfr.indianrailways.gov.in ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে।

পুরো বিজ্ঞপ্তি দেখা যাবে এই লিঙ্কে:

https://nfr.indianrailways.gov.in/cris//uploads/files/1564638200319-Part%20tym%20techr’s%20intrviw.PDF

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *