fbpx

ব্যারাকপুর পুলিশ কমিশনারেটে ৪০ ড্রাইভার

ব্যারাকপুর পুলিশ কমিশনারেটে ৩৫ জন ও ডব্লুবিপি হেডকোয়াটার্স আলিপুরে ৫ জন ড্রাইভার নিয়োগ করা হবে এক বছরের চুক্তিতে। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন, তবে সংরক্ষণের সবিধা পাবেন কেবল এরাজ্যের বাসিন্দারা।

যোগ্যতা, অভিজ্ঞতা: অষ্টম শ্রেণি পাশ সঙ্গে বাংলা পড়া/ লেখার জ্ঞান। বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে, অন্তত তিন বছর হালকা যান চালানোর (১ আগস্ট ২০১৯ তারিখের হিসেবে) অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: ১ আগস্ট ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-৪০ বছরের মধ্যে।

পারিশ্রমিক: প্রতি মাসে ১১৫০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: জমা পড়া আবেদনের ভিত্তিতে বাছাই করা প্রার্থীদের ড্রাইভিং টেস্ট ও মেডিকেল টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে সাধারণ কাগজে নির্ধারিত বয়ানে। বয়ান পাবেন নিচের ঠিকানায়। পূরণ করা আবেদনের সঙ্গে যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স ও সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি দিতে হবে। আবেদনপত্রে নিজের মোবাইল নম্বর দিতে হবে। আবেদন করতে হবে The Commissioner of Police, Barrackpore-এর উদ্দেশে। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি ‘The Office of the Commissioner of Barrackpore Police Commissionerate, Kolkata 700120 (Beside Barrackpore Latbagan Main gate)’ ঠিকানায় রাখা ড্রপ বাক্সে দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে যে সমস্ত নথি দিতে হবে সেগুলি হল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, বয়সের প্রমাণপত্র, বাসস্থানের প্রমাণপত্র, অভিজ্ঞতার সার্টিফিকেট, মোটর রিপেয়ারিং বা অন্য কোনো বিষয়ে এক্সট্রা কারিকুলাম সার্টিফিকেট যা আছে ও সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের একটি ছবি। আবেদনপত্র ও অন্যান্য নথি জমা দিতে হবে ১৯ আগস্ট ২০১৯ বিকাল ৪টের মধ্যে। https://barrackporecitypolice.in/form.pdf লিঙ্ক থেকেও দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। অন্যান্য প্রাসঙ্কিক তথ্য জানা যাবে https://www.barrackporecitypolice.in/ ওয়েবসাইটে। ফর্ম সহ বিজ্ঞপ্তি দেখা যাবে সরাসরি এই লিঙ্কে ক্লিক করেও: http://wbpolice.gov.in/writereaddata/wbp/BKPPC.pdf

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *