fbpx

জীবনবিমায় ৩০০ অ্যাসিস্ট্যান্ট, অ্যাসোশিয়েট ও অ্যাসিঃ ম্যানেজার

এলআইসি হাউসিং ফিনান্স লিমিটেডে ৩০০ জন অ্যাসিস্ট্যান্ট, অ্যাসোশিয়েট ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার নিয়োগ করা হবে। প্রার্থী যে-কোনো একটি পদের জন্য আবেদন করতে পারবেন এবং অ্যাসিস্ট্যান্ট/ অ্যাসোশিয়েট পদের ক্ষেত্রে যে-কোনো একটি রিজিয়নের জন্য আবেদন করা যাবে। ইস্টার্ন রিজিয়নের মধ্যে পড়ছে পশ্চিমবঙ্গ, আসাম, সিকিম ও ত্রিপুরা। অন্যান্য রিজিয়ন সম্পর্কে বিস্তারিত জানা যাবে ওয়েবসাইট থেকে।

শূন্যপদ: অ্যাসিস্ট্যান্ট: ১২৫, অ্যাসোশিয়েট: ৭৫, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার: ১০০।

পারিশ্রমিক: অ্যাসিস্ট্যান্ট পদে মূল বেতন ১৩৯৮০-৩২১১০ টাকা, শুরুতে মোট প্রায় ২৩৮৭০ টাকা। অ্যাসোশিয়েট পদে ২১২৭০-৫০৭০০ টাকা, শুরুতে মোট প্রায় ৩৫৯৬০ টাকা। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে ৩২৮১৫-৬১৬৭০ টাকা, শুরুতে মোট প্রায়  ৫৬০০০ টাকা। অ্যাসিস্ট্যান্ট/ অ্যাসোশিয়েট পদে প্রথমে ৬ মাসের প্রবেশন পিরিয়ড। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে প্রথমে এক বছরের ট্রেনিং থাকবে, ট্রেনিং চলাকালীন প্রতি মাসে ২৫০০০ টাকা করে পাবেন।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-২৮ বছরের মধ্যে (জন্মতারিখ ২ জানুয়ারি ১৯৯১ থেকে ১ জানুয়ারি ১৯৯৮)। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

শিক্ষাগত যোগ্যতা: অ্যাসিস্ট্যান্ট: ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে স্নাতক। অ্যাসোশিয়েট: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে স্নাতক ডিগ্রি, সঙ্গে সিএ-ইন্টার। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে গ্র্যাজুয়েট এবং দু বছরের পূর্ণ সময়ের এমবিএ/ এমএমএস/ পিজিডিবিএ/ পিজিডিবিএম/ পিজিপিএম/ পিজিডিএম যে কোনো শাখায়, ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে।

তিনটি পদের ক্ষেত্রেই কম্পিউটার দক্ষতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১ জানুয়ারি ২০১৯ তারিখের মধ্যে।

প্রার্থী বাছাই পদ্ধতি: অনলাইন পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। অনলাইন পরীক্ষায় থাকবে ইংলিশ ল্যাঙ্গুয়েজ (৫০টি প্রশ্ন, ৫০ নম্বর), লজিক্যাল রিজনিং (৫০টি প্রশ্ন, ৫০ নম্বর), জেনারেল অ্যাওয়্যারনেস (৫০টি প্রশ্ন, ৫০ নম্বর), নিউমেরিক্যাল এবিলিটি (অ্যাসিস্ট্যান্ট ও অ্যাসোশিয়েট পদের ক্ষেত্রে) এবং কোয়ান্টিটেটিভ অ্যাপ্টিটিউড (অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (৫০টি প্রশ্ন, ৫০ নম্বর) পদের ক্ষেত্রে)। মোট ২০০ নম্বরের পরীক্ষা, সময় দু ঘণ্টা। লেখা পরীক্ষায় উত্তীর্ণ হলে ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। সবশেষে মেডিকেল পরীক্ষা।

আবেদনের ফি: ৫০০ টাকা। ডেবিট কার্ড (রুপে/ ভিসা/ মাস্টার কার্ড/ ম্যাস্ট্রো), ক্রেডিট কার্ড, ইন্টারনেট ব্যাঙ্কিং. আইএমপিএস, ক্যাশ কার্ড/ মোবাইল ওয়ালেটের মাধ্যমে ফি দেওয়া যাবে। ট্র্যানজ্যাকশন সম্পূর্ণ হলে একটি ই-রিসিট পাওয়া যাবে, ই-রিসিটের প্রিন্ট-আউট নিয়ে রাখতে হবে।

আবেদনের পদ্ধতি: www.lichousing.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। http://www.lichousing.com/downloads/Detailed_Advertisement_2019.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। অনলাইন আবেদন করা যাবে ২৬ আগস্ট ২০১৯ পর্যন্ত। অনলাইন পরীক্ষার জন্য কললেটার ডাউনলোড করা যাবে ৯ সেপ্টেম্বর ২০১৯ থেকে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *