fbpx

স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়ায় নিউট্রিশনিস্ট, শেফ

কেন্দ্রীয় ক্রীড়া ও যুব কল্যাণ মন্ত্রকের অধীনে স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়ার জন্য নিউট্রিশনিস্ট ও শেফ পদে চুক্তির ভিত্তিতে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

শূন্যপদ—

নিউট্রিশনিস্ট ১৫, অ্যাসিস্ট্যান্ট নিউট্রিশনিস্ট ১৫, শেফ ১৫, অ্যাসিস্ট্যান্ট শেফ ১৫।

যোগ্যতা—

নিউট্রিশনিস্ট: ফুড অ্যান্ড নিউট্রিশন/নিউট্রিশন স্পেশ্যালাইজেশন সহ হোম সায়েন্স / স্পোর্টস নিউট্রিশন বা সমতুল বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি, এছাড়া সংশ্লিষ্ট ক্ষেত্রে ৮ বছরের কাজের অভিজ্ঞতা এবং তার সঙ্গে স্পোর্টস পার্সনদের সাথে ২ বছরের কাজের অভিজ্ঞতা লাগবে। তাছাড়া স্পোর্টস নিউট্রিশনে সার্টিফিকেট, মেনু বাজেটিং অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

বেতনক্রম— মাসিক ৭৫০০০–১০০০০০ টাকা।

বয়সসীমা— ১৯ আগস্ট, ২০১৯ অনুযায়ী সর্বাধিক ৫০ বছর।

অ্যাসিস্ট্যান্ট নিউট্রিশনিস্ট— ফুড অ্যান্ড নিউট্রিশন/নিউট্রিশন স্পেশ্যালাইজেশন সহ হোম সায়েন্স / স্পোর্টস নিউট্রিশন বা সমতুল বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি, এছাড়া সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ বছরের কাজের অভিজ্ঞতা এবং তার সঙ্গে স্পোর্টস পার্সনদের সাথে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

বেতনক্রম— মাসিক ৪০০০০-৬০০০০ টাকা।

বয়সসীমা— সর্বাধিক ৫০ বছর।

শেফ: হোটেল ম্যানেজমেন্ট বা সমতুল বিষয় নিয়ে স্নাতক ডিগ্রি, ৬-১২ মাসের শেফ সার্টিফিকেট কোর্স, সংশ্লিষ্ট ক্ষেত্রে ৫ বছরের কাজের অভিজ্ঞতা লাগবে। ন্যাশনাল কাউন্সিল অব হোটেল ম্যানেজমেন্ট অ্যান্ড কেটারিং স্বীকৃত প্রতিষ্ঠান/সংস্থা থেকে যোগ্যতা ও স্পোর্টস বিষয়ক কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

বেতনক্রম— মাসিক ৭৫০০০-১০০০০০ টাকা।

বয়সসীমা— সর্বাধিক ৫০ বছর।

অ্যাসিস্ট্যান্ট শেফ: হোটেল ম্যানেজমেন্ট বা সমতুল নিয়ে ডিপ্লোমা, ৬-১২ মাসের শেফ সার্টিফিকেট কোর্স, সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ বছরের কাজের অভিজ্ঞতা লাগবে। ন্যাশনাল কাউন্সিল অব হোটেল ম্যানেজমেন্ট অ্যান্ড কেটারিং স্বীকৃত প্রতিষ্ঠান/সংস্থা থেকে যোগ্যতা ও স্পোর্টস বিষয়ক কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

বেতনক্রম— মাসিক ৩০০০০-৫০০০০ টাকা।

বয়সসীমা— সর্বাধিক ৫০ বছর।

আবেদন— আগামী ১৯ আগস্ট তারিখের মধ্যে আবেদন পাঠাতে হবে ডাউনলোড করা বয়ানে। আবেদন পত্রের সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথির কপি পাঠাতে হবে। আবেদন পত্রের সঙ্গে আবেদন ফি বাবদ ৫০০ টাকার ডিমান্ড ড্রাফট দিতে হবে। আবেদন পত্রের খামের ওপর প্রার্থিত পদের নাম উল্লেখ করে দিতে হবে। আবেদন পত্র পাঠানোর ঠিকানা: The Director (Personnel), Sports Authority of India, Jawaharlal Nehru Stadium (East Gate No.10), 2nd Floor, Lodhi Road, New Delhi-110003

আবেদন পত্র ডাউনলোডের ও বিজ্ঞপ্তি দেখার লিঙ্ক: www.sportsauthorityofindia.nic.in

বা সরাসরি এই লিঙ্কে: http://www.sportsauthorityofindia.nic.in/tview3.asp?link_temp_id=7046

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *