fbpx

চন্দননগর পুলিশ কমিশনারেটে ৪০ ড্রাইভার

চন্দননগর পুলিশ কমিশনারেটে ৪০ জন ড্রাইভার নিয়োগ করা হবে এক বছরের চুক্তিতে। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয় পুরুষ আবেদন করতে পারবেন, তবে প্রার্থীকে পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে।

বয়সসীমা: ১ আগস্ট ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-৪০ বছরের মধ্যে।

যোগ্যতা: অষ্টম শ্রেণি পাশ সঙ্গে বাংলা পড়া/ লেখার জ্ঞান। অন্তত তিন বছর হালকা যান চালানোর (১ আগস্ট ২০১৯ তারিখের হিসেবে) বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। ভারী যান চালানোর লাইসেন্স থাকলে অগ্রাধিকার। অভিজ্ঞতা: অন্তত তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পারিশ্রমিক: প্রতি মাসে ১১৫০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: জমা পড়া আবেদনের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীদের ড্রাইভিং টেস্ট, ইন্টারভিউ ও মেডিকেল টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: সাধারণ কাগজে বিস্তারিত জীবনপঞ্জি দিয়ে আবেদন করতে হবে। পূরণ করা আবেদনের সঙ্গে যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স ও সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি দিতে হবে। আবেদনপত্রে নিজের মোবাইল নম্বর দিতে হবে। আবেদন করতে হবে  ‘The Commissioner of Police, Chandannagar Police Commissionerate, Chinsurah Police Lines, Chinsurah, Hooghly’–এর উদ্দেশে। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি চন্দননগর পুলিশ কমিশনারেটের মোটর ট্র্যান্সপোর্ট সেকশনে রাখা ড্রপ বাক্সে দিতে হবে। ইন্টারভিউয়ের সময় যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। আবেদনপত্রের সঙ্গে যে সমস্ত নথি দিতে হবে সেগুলি হল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, বয়সের প্রমাণপত্র, বাসস্থানের প্রমাণপত্র, অভিজ্ঞতার সার্টিফিকেট, মোটর রিপেয়ারিং বা অন্য কোনো বিষয়ে এক্সট্রা কারিকুলাম সার্টিফিকেট যা আছে ও সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের একটি ছবি। আবেদনপত্র ও অন্যান্য নথি জমা দিতে হবে ২০ আগস্ট ২০১৯ তারিখের মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *