fbpx

দক্ষিণ-পূর্ব রেলে ১৬ খেলোয়াড়

দক্ষিণ-পূর্ব রেলে স্পোর্টস কোটায় ১৬ জন কৃতী খেলোয়াড় নিয়োগ করা হবে বিভিন্ন অকারিগরি ও কারিগরি (টেকনিক্যাল-থ্রি) পদে। এমপ্লয়মেন্ট নোটিস নম্বর: SER/Pers/Sports Quota/OA/2019-20.

যে সমস্ত ডিসিপ্লিনের জন্য নেওয়া হবে সেগুলি হল– আর্চারি (মহিলা) ১ কম্পাউন্ড ও ১ রিকার্ভ। বডি বিল্ডিং (পুরুষ) ৭৫ কেজি। বক্সিং (পুরুষ) ৪৯ কেজি। ব্রিজ (পুরুষ)। ক্রিকেট (পুরুষ) ব্যাটসম্যান। জিমনাস্টিক (পুরুষ)। হকি (মহিলা) ডিফেন্ডার, সেন্টার ফরওয়ার্ড। কবাডি (পুরুষ) রাইডার সহ রাইট কভার। কবাডি (মহিলা) রাইডার সহ রাইট কভার, রাইডার সহ অলরাউন্ডার। পাওয়ার লিফ্টিং (মহিলা) ৬৩ কেজি, প্লাস ৮৪ কেজি। সুইমিং (পুরুষ) ব্যাক স্ট্রোক। ওয়াটার পোলো (পুরুষ) ফ্রন্ট লাইন।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-২৫ বছরের মধ্যে।

বেতনক্রম: পে ব্যান্ড ওয়ান অনুযায়ী ৫২০০-২০২০০ টাকা, গ্রেড পে পদ অনুযায়ী ২০০০ বা ১৯০০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: দ্বাদশ শ্রেণি পাশ বা সমতুল। ম্যাট্রিকুলেশন বা সমতুল পাশ সহ কোনো ট্রেডে আইটিআই করা থাকলে টেকনিক্যাল-থ্রি পদের জন্য বিবেচিত হতে পারেন।

ক্রীড়াগত যোগ্যতা: ওয়ার্ল্ড কাপ (জুনিয়র/ সিনিয়র ক্যাটেগরি)/ ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ (জুনিয়র/ সিনিয়র ক্যাটেগরি)/ এশিয়ান গেমস (সিনিয়র ক্যাটেগরি)/ কমনওয়েলথ গেমস (সিনিয়র ক্যাটেগরি) যে কোনো একটি চ্যাম্পিয়নশিপ/ ইভেন্টে দেশের হয়ে প্রতিনিধিত্ব।

অথবা কমনওয়েলথ চ্যাম্পিয়নশিপ (জুনিয়র/ সিনিয়র ক্যাটেগরি)/ এশিয়ান চ্যাম্পিয়নশিপ/ এশিয়া কাপ (জুনিয়র/ সিনিয়র ক্যাটেগরি)/ সাউথ এশিয়ান ফেডারেশন (সিনিয়র ক্যাটগেরি)/ ইউএসআইসি (ওয়ার্ল্ড রেলওয়ে) চ্যাম্পিয়নশিপে (সিনিয়র ক্যাটেগরি) যে কোনো একটি ইভেন্ট/ চ্যাম্পিয়নশিপে অন্তত তৃতীয় স্থান।

অথবা সিনিয়র/ ইয়ুথ/ জুনিয়র ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে অন্তত তৃতীয় স্থান।

অথবা ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশন পরিচালিত ন্যাশনাল গেমে অন্তত তৃতীয় স্থান।

অথবা অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়ান ইউনিভার্সিটির অধীন পরিচালিত অল ইন্ডিয়া ইন্টার ইউনিভার্সিটি চ্যাম্পিয়নশিপে অন্তত তৃতীয় স্থান।

অথবা ফেডারেশন কাপ চ্যাম্পিয়নশিপে (সিয়িনর ক্যাটেগরি) প্রথম স্থান।

পরীক্ষার ফি: ৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি, প্রাক্তন সেনাকর্মী, শারীরিক প্রতিবন্ধী, সংখ্যালঘু ও আর্থিক দিক থেকে দুর্বলতর শ্রেণি এবং মহিলা প্রার্থীদের ২৫০ টাকা। ইন্ডিয়ান পোস্টাল অর্ডার বা ব্যাঙ্ক ড্রাফটের মাধ্যমে ফি দেওয়া যাবে। ইন্ডিয়ান পোস্টাল অর্ডার বা ব্যাঙ্ক ড্রাফট কাটতে হবে ‘FA&CAO, South Eastern Railway, Garden Reach-700043’-এর অনুকূলে, প্রদেয় হবে জিপিও/কলকাতা‍য়।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। https://ser.indianrailways.gov.in/  ওয়েবসাইট থেকে বয়ান ডাউনলোড করা যাবে।

https://ser.indianrailways.gov.in/cris//uploads/files/1534152750522-Sports%20Quota%202018-19-Annexure-I-Application%20format.pdf লিঙ্ক থেকেও দরখাস্তের বয়ান পাওয়া যাবে। খামের উপরে লিখতে হবে ‘Application against Sports Quota (Open Advt.) recruitment for the year 2018-19’. যাবতীয় প্রয়োজনীয় নথিপত্র সহ পূরণ করা আবেদনপত্র পাঠাতে হবে ‘The Assistant Personnel Officer (Recruitment), Railway Recruitment Cell, Bungalow No 12A, Garden Reach, Kolkata-700043 (Near BNR Central Hospital)’ ঠিকানায়। পূরণ করা আবেদনপত্র পৌঁছতে হবে ১৯ সেপ্টেম্বর ২০১৯ সন্ধ্যা ৬টার মধ্যে।

https://ser.indianrailways.gov.in/cris//uploads/files/1534152693746-Sports%20Quota%202018-19-notification.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

 

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *