যাদবপুরে কাল্টিভেশন অব সায়েন্সে ৪৪ মাল্টি-টাস্কিং পদে নিয়োগ

810
0
West Bengal Job, IACS Job

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অব সায়েন্স-এর জন্য একাধিক মাল্টি-টাস্কিং পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর IACS/ADVT/P/02 Date: 20.08.2019

শূন্যপদ: এমটিস জেনারেল অ্যাডমিনিস্ট্রেটিভ ২১ (জেনারেল ১০, ওবিসি ৪, এসসি ৬, এসটি ১) এবং এমটিএস টেকনিক্যাল ২৩ (জেনারেল ১০, ওবিসি ৪, এসসি ৭, এসটি ২)।

শিক্ষাগত যোগ্যতা: এমটিস জেনারেল অ্যাডমিনিস্ট্রেটিভ— স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ।
এমটিএস টেকনিক্যাল— স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক উত্তীর্ণ, সঙ্গে ২ বছরের আইটিআই ট্রেড সার্টিফিকেট থাকতে হবে।
বয়সসীমা: বয়স হতে হবে ১ আগস্ট, ২০১৯ অনুযায়ী ১১৮ থেকে ২৭ বছর। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীদের বয়সের ছাড় রয়েছে।

বেতনক্রম: লেভেল ১ অনুযায়ী এন্ট্রি পে ১৮,০০০ + অন্যান্য ভাতা।

আবেদন: আবেদন করতে হবে নির্ধারিত ফর্মে। ফর্ম পাবেন নিচের ওয়েবসাইটে। পূরণ করা আবেদন পত্রে একটি সাম্প্রতিক পাসপোর্ট সাইজ ছবি সাঁটিয়ে দিতে হবে। আবেদন পত্রের সঙ্গে বয়স, শিক্ষাগত যোগ্যতা সহ অন্যান্য প্রয়োজনীয় নথির প্রত্যয়িত কপি দিতে হবে। একের বেশি পদে আবেদন করতে চাইলে আলাদা আবেদন পত্রে করতে হবে এবং আবেদন ফি আলাদা লাগবে। আবেদন পত্রের খামের উপর “APPLICATION FOR THE POST OF MTS” লিখে দিতে হবে। পূরণ করা আবেদন পত্র সরাসরি জমা দিয়ে আসতে হবে রিসিট অ্যান্ড ডিসপ্যাচ সেকশনে আগামী ১৪ অক্টবর পর্যন্ত কাজের সময়ের মধ্যে, এই ঠিকানায়: INDIAN ASSOCIATION FOR THE CULTIVATION OF SCIENCE, 2A & 2B Raja S C Mullick Road, Kolkata 700032.

আবেদন ফি: জেনারেল শ্রেণির প্রার্থীদের জন্য ১০০০ টাকা এবং এসসি/এসটি ও মহিলা প্রার্থীদের জন্য ৫০০ টাকা। একটি ডিমান্ড ড্রাফট করে দিতে হবে। ড্রাফট হবে INDIAN ASSOCIATION FOR THE CULTIVATION OF SCIENCE-এর অনুকূলে, Payable at Kolkata.
পরে প্রাথীদের জন্য স্ক্রিনিং টেস্ট বা লিখিত পরীক্ষার ব্যাপারে ওয়েবসাইটে জানিয়ে দেওয়া হবে।

আবেদনের ফর্ম সহ বিজ্ঞপ্তির লিঙ্ক: http://iacs.res.in/technical-position-details.html?id=312