fbpx

রাজ্য স্বাস্থ্য দপ্তরে ১৫০ ড্রাইভার

রাজ্যের স্বাস্থ্য দপ্তরে বিভিন্ন জেলায় ১৫০ ড্রাইভার চুক্তির ভিত্তিতে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– SHTO/671/HFW-51011/11/2019, Dated : 16th August, 2019.

শূন্যপদ— শিলিগুড়ি ২৭টি, বহরমপুর ২৫টি, পশ্চিম মেদিনীপুর ২৬টি, কলকাতা ৭২টি।

যোগ্যতা— প্রার্থীকে এই রাজ্যের বাসিন্দা হতে হবে। অষ্টম শ্রেণি উত্তীর্ণ হতে হবে। লাইট মোটর ভিকল /এলএমভি ক্যাব লাইসেন্স থাকতে হবে। ১৬ আগস্ট, ২০১৯ অনুযায়ী পাঁচ বছরের ড্রাইভিং অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়া ভিকল রিপেয়ারিংয়েরর জ্ঞান এবং, হেভি ভিকল চালানোর ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা— ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী বয়স হতে হবে ২১ থেকে ৪০ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য  সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় রয়েছে।

বেতন— মাসিক ভাতা হবে ১১,৫০০ টাকা।

আবেদন— আগামী ২৪ সেপ্টেম্বরের মধ্যে আবেদন করতে হবে নির্ধারিত ফর্মে। পূরণ করা আবেদন পত্রের সঙ্গে আইডেন্টিটি প্রুফ, বাসস্থানের প্রমাণপত্র, দুটি সাম্প্রতিক পাসপোর্ট সাইজ ছবি, জন্ম-তারিখ সক্রান্ত সার্টিফিকেট, ড্রাইভিং লাইসেন্স, শিক্ষাগত যোগ্যতার নথি— সমস্ত কিছুর কপি দিতে হবে। একটিমাত্র জোনের জন্য আবেদন করা যাবে। আবেদন পত্রের খামের ওপর পদের নাম ও জোন উল্লেখ করে দিতে হবে।

আবেদন পত্র পাঠানোর ঠিকানা: State Health Transport Organistion, Swasthya Paribahan Bhawan, 142, A.J.C Bose Road, Kolkata 700014.

আবেদনপত্র নমুনা ডাউনলোড ও বিজ্ঞপ্তির লিঙ্ক: https://www.wbhealth.gov.in/pages/career

 

 

West Bengal Health Recruitment, , West Bengal Health Recruitment Board, Jobs in West Bengal,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *