এয়ার ইন্ডিয়ায় ১১৪ কাস্টমার এজেন্ট, অ্যাসিস্ট্যান্ট ও এগজিকিউটিভ

576
0
Air india Recruit

এয়ার ইন্ডিয়া এয়ার ট্র্যান্সপোর্ট সার্ভিসেস লিমিটেডের মুম্বই ডিভিশনে (এআইএটিএসএল) ১১৪ জন কাস্টমার এজেন্ট, জুনিয়র এগজিকিউটিভ হিউম্যান রিসোর্স/ অ্যাডমিনিস্ট্রেশন, অ্যাসিস্ট্যান্ট হিউম্যান রিসোর্স/ অ্যাডমিনিস্ট্রেশন নিয়োগ করা হবে তিন বছরের চুক্তিতে। প্রার্থী বাছাই করা হবে ওয়াক-ইন-রিক্রুটমেন্টের মাধ্যমে।

শূন্যপদ, যোগ্যতা, বয়স, পারিশ্রমিক: কাস্টমার এজেন্ট: শূন্যপদ ১০০। ১০+২+৩ প্যার্টানে গ্র্যাজুয়েট সঙ্গে বেসিক কম্পিউটার অপারেশনের জ্ঞান। আইএটিএ-ইউএফটিএ/ আইএটিএ-এফআইএটিএএ/ আইএটিএ-ডিজিআর/ আইএটিএ-কার্গোতে ডিপ্লোমা অথবা এয়ারলাইনে সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার। বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। পারিশ্রমিক প্রতি মাসে ২০১৯০ টাকা।

জুনিয়র এগজিকিউটিভ হিউম্যান রিসোর্স/ অ্যাডমিনিস্ট্রেশন: শূন্যপদ ৮। হিউম্যান রিসোর্স বা পার্সোনেল ম্যানেজমেন্টে এমবিএ বা সমতুল (দু বছরের পূর্ণ সময়ের কোর্স) সঙ্গে এইচআর/ অ্যাডমিনিস্ট্রেশনে এক বছরের অভিজ্ঞতা এবং মাইক্রোসফট অফিসের জ্ঞান থাকতে হবে অথবা ১০+২+৩ প্যার্টানে গ্র্যাজুয়েট সঙ্গে এইচআর/ অ্যাডমিনিস্ট্রেশন এবং আইআর/ লিগ্যালে পাঁচ বছরের অভিজ্ঞতা। মাইক্রোসফট অফিসের ব্যবহার জানতে হবে। বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর। পারিশ্রমিক ২৫৩০০ টাকা।

অ্যাসিস্ট্যান্ট হিউম্যান রিসোর্স/ অ্যাডমিনিস্ট্রেশন: শূন্যপদ ৬। ১০+২+৩ প্যার্টানে গ্র্যাজুয়েট সঙ্গে  এইচআর/ অ্যাডমিনিস্ট্রেশন এবং আইআর/ লিগ্যালে দু বছরের অভিজ্ঞতা। মাইক্রোসফট অফিসের ব্যবহার জানতে হবে। বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। পারিশ্রমিক ২০১৯০ টাকা।

সবক্ষেত্রেই ১ সেপ্টেম্বর ২০১৯ তারিখের মধ্যে বয়স সম্পূর্ণ হতে হবে এবং সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের ফি: ৫০০ টাকা। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘AIR INDIA AIR TRANSPORT SERVICES LTD’-এর অনুকূলে, প্রদেয় হবে মুম্বইতে। ডিমান্ড ড্রাফটের পিছনে প্রার্থীর নাম ও মোবাইল নম্বর লিখতে হবে। তপশিলি জাতি/ উপজাতি ও প্রাক্তন সেনাকর্মীদের ফি দিতে হবে না।

ইন্টারভিউয়ের তারিখ ও স্থান: কাস্টমার এজেন্ট পদের জন্য: ১৩ সেপ্টেম্বর ২০১৯ সকাল ৯টা থেকে বেলা ১২টা। বাকি দুটি পদের ক্ষেত্রে ইন্টারভিউ হবে ৯ সেপ্টেম্বর সকাল ৯টা থেকে বেলা ১২টা। এই ঠিকানায়: System & Training Division, 2nd Floor, GSD Complex, Near Sahar Police Station, Airport Gate No 5, Sahar. Andheri-E, Mumbai 400099.

ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও স্ব-প্রত্যয়িত জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে।

http://www.airindia.in/writereaddata/Portal/career/814_1_AIATSL-WR-Mumbai-21082019.pdf লিঙ্কে আবেদনের বয়ান সহ বিজ্ঞপ্তি দেখতে পাওয়া যাবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য http://www.airindia.in/careers.htm ওয়েবসাইটে জানা যাবে।