fbpx

কোচিন শিপইয়ার্ডে ৮৯ প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট

কোচিন শিপইয়ার্ড লিমিটেডে ৮৯ জন প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে, তিন বছরের চুক্তিতে। নম্বর: P&A/2(260)/18. নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

শূন্যপদ: মেকানিক্যাল: ৫০ (অসংরক্ষিত ২৪, ইডব্লুএস ৫, ওবিসি ১৫, তপশিলি জাতি ৬), ইলেক্ট্রিক্যাল: ১১ (অসংরক্ষিত ৫, ইডব্লুএস ১, ওবিসি ৩, তপশিলি জাতি ২), ইলেক্ট্রনিক্স: ১৪ (অসংরক্ষিত ৭, ইডব্লুএস ১, ওবিসি ৫, তপশিলি জাতি ১), সিভিল: ২ (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ১), ইনস্ট্রুমেন্টেশন: ১০ (অসংরক্ষিত ৬, ইডব্লুএস ১, ওবিসি ২, তপশিলি জাতি ১), ল্যাবরেটরি-এনডিটি: ২ (অসংরক্ষিত)।

যোগ্যতা: মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক্স, সিভিল, ইনস্ট্রুমেন্টেশন: স্টেট বোর্ড অব টেকনিক্যাল এডুকেশন থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে সংশ্লিষ্ট ডিসিপ্লিনে তিন বছরের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং, সঙ্গে শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর শিপইয়ার্ড/ মেরিন ইঞ্জিনিয়ারিং ট্রেনিং ইনস্টিটিউট/ হেভি ইঞ্জিনিয়ারিং কোম্পানিতে অন্তত দু বছর একই ট্রেডে কাজের অভিজ্ঞতা। কম্পিউটারে কাজের দক্ষতা থাকলে অগ্রাধিকার।

ল্যাবরেটরি-এনডিটি: স্টেট বোর্ড অব টেকনিক্যাল এডুকেশন থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে মেকানিক্যাল/ মেটালার্জিতে তিন বছরের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সঙ্গে ভাবা অটোমিক রিসার্চ সেন্টার থেকে ইস্যু করা রেডিওগ্রাফার সার্টিফিকেট– রেডিওগ্রাফি টেস্টিং লেভেল ওয়ান। শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দু বছরের অভিজ্ঞতা থাকা দরকার।

বয়সসীমা: ২০ সেপ্টেম্বর ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

পারিশ্রমিক: প্রথম বছরে মাসে ১৯২০০ টাকা, দ্বিতীয় বছরে মাসে ১৯৮০০ টাকা ও তৃতীয় বছরে মাসে ২০৪০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: অনলাইন পরীক্ষা ও নথিপত্র যাচাইয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। অবজেক্টিভ টাইপের অনলাইন পরীক্ষা। তাতে থাকবে জেনারেল নলেজ (১০ নম্বর), জেনারেল ইংলিশ (১০ নম্বর), রিজনিং (১০ নম্বর), কোয়ান্টিটেটিভ অ্যাপ্টিটিউড (১০ নম্বর), ডিসিপ্লিন সম্পর্কিত (৬০ নম্বর)। মোট ১০০ নম্বরের পরীক্ষা।

আবেদনের ফি: ১০০ টাকা। ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে ফি দেওয়া যাবে। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের আবেদনের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.cochinshipyard.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *