fbpx

নদিয়ায় ২৫ স্বাস্থ্যকর্মী

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগে নদীয়া জেলায় একাধিক পদে চুক্তিভিত্তিক স্বাস্থ্যকর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর – CMOH-Nad/6760, Dated: 20th August, 2019

শূন্যপদ—

ল্যাব টেকনিশিয়ান আইসিটিসি ৬ (অসংরক্ষিত ১, ওবিসি-এ ১, এসসি ৩, এসটি ১)

কাউন্সেলর ব্লাড ব্যাঙ্ক ১ (এসটি)

কালাজ্বর টেকনিশিয়ান ৩ (এসসি ১, এসটি ১, ওবিসি-এ ১)

এনইউএইচএম স্টাফ নার্স ১৪ (অসংরক্ষিত ৪, ওবিসি-এ ২, ওবিসি-এ ১, এসসি ৫, এসটি ২)

জিএনএম এনআরসি  ১ (এসটি)

ল্যাব টেকনিশিয়ান আইসিটিসি: ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিকেল ফ্যাকাল্টি বা ওয়েস্ট বেঙ্গল ইনস্টিটিউট অব হেলথ সায়েন্সেস অনুমোদিত মেডিকেল ল্যাব টেকনোলজিতে স্নাতক (বিএসসি) ডিগ্রি এবং সঙ্গে ১ বছরের কাজের অভিজ্ঞতা  অথবা, ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিকেল ফ্যাকাল্টি বা ওয়েস্ট বেঙ্গল ইনস্টিটিউট অব হেলথ সায়েন্স অনুমোদিত মেডিকেল ল্যাব টেকনোলজি ডিপ্লোমা সহ ২ বছরের কাজের অভিজ্ঞতা লাগবে।

বয়স— সর্বোচ্চ ৬০ বছর।

বেতন— ১৩০০০ প্রতি মাস

 

কাউন্সিলর ব্লাড ব্যাঙ্ক:

শিক্ষাগত যোগ্যতা— সাইকোলজি / সোশ্যাল ওয়ার্ক / সোশিওলজি / অ্যান্থ্রোপোলজি / হিউম্যান ডেভেলপমেন্ট-এ মাস্টার ডিগ্রি। কম্পিউটারে কাজের অভিজ্ঞতা। লাইসেন্সড ব্ল্যাড ব্যাঙ্কে ব্ল্যাড ব্যাংক কাউন্সেলিংয়ের কাজের অভিজ্ঞতা লাগবে।

বয়সসীমা— সর্বোচ্চ ৪০ বছর

বেতন— ১৩২০০ প্রতি মাস।

 

কালাজ্বর টেকনিশিয়ান:

শিক্ষাগত যোগ্যতা— বায়োলজি সহ বিজ্ঞান শাখায় স্নাতক। স্বাস্থ্য বিষয়ে ভালো জ্ঞান থাকতে হবে। বৈধ টু হুইলার লাইসেন্স থাকতে হবে। হেলথ সুপারভাইজার/অ্যাসিস্ট্যান্ট পদে কাজ করে থাকলে অগ্রাধিকার।

বয়সসীমা— ৫০ থেকে ৬২ বছর।

বেতন— ফ্রেশারদের জন্য ১৭৭২০ টাকা, অবসারপ্রাপ্তদের জন্য ১০৫০০ টাকা।

 

এনইউএইচএম স্টাফ নার্স:

শিক্ষাগত যোগ্যতা— ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে জিএনএম কোর্স, স্থানীয় ভাষায় দক্ষতা থাকতে হবে।

বয়স— সর্বোচ্চ বয়সসীমা ৬৪ বছর।

বেতন— ১৭২২০ টাকা প্রতিমাস।

 

জিএনএম এনআরসি: 

শিক্ষাগত যোগ্যতা— স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিএসসি নার্সিং বা জিএনএমে ট্রেনিং থাকতে হবে। বাংলা লিখতে, পড়তে ও বলতে জানতে হবে। সংশ্লিষ্ট জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

বয়স— ২১ থেকে ৪০ বছরের মধ্যে

বেতন— ১৭২২০ টাকা প্রতি মাস।

 

আবেদন: আগামী ১০ সেপ্টেম্বরের মধ্যে আবেদন জমা করতে হবে। আবেদন পত্রের সঙ্গে প্রয়োজনীয় নথির কপি দিতে হবে। এছাড়া জেনারেল প্রাথীদের ১০০ টাকা ও সংরক্ষিত প্রার্থীদের ৫০ টাকা আবেদন ফি হিসাবে ডিমান্ড ড্রাফট দিতে হবে। ড্রাফট হবে—The Secretary, District Health & Family Welfare Samity, Nadia-র অনুকূলে, Payable at Krishnanagar, Nadia

আবেদনপত্রের উপরে উল্লেখ করতে হবে “Application for the post of …………”

আবেদন পত্র পাঠানোর ঠিকানা: “The Chief Medical Officer of Health, Nadia & Secretary, District Health & Family Welfare Samity, 5, D.L. Roy Road, PO– Krishnanagar, Dist– Nadia, Pin– 741101”

বিজ্ঞপ্তি ও আবেদনের ফর্ম পাবার লিঙ্ক:  https://www.wbhealth.gov.in/uploaded_files/careers/contructual_recruitment_notice_under_DHFWS_Nadia.pdf

 

 

 

Nadia, Jobs in West Bengal, Current Jobs in West Bengal,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *