fbpx

বিক্রম সারাভাই স্পেস সেন্টারে ১৫৮ টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস

বিক্রম সারাভাই স্পেস সেন্টারে ১৫৮ জন টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী। বিজ্ঞপ্তি নং NO. VSSC/R&R/9.2/VIN/01(2)/2019.

শূন্যপদ: অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং: ৮, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং: ২৫, সিভিল ইঞ্জিনিয়ারিং: ৮, কম্পিউটার সায়েন্স/ ইঞ্জিনিয়ারিং: ১৫, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং: ১০, ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং: ৪০, ইনস্ট্রুমেন্ট টেকনোলজি: ৬, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং: ৪৬।

যোগ্যতা: স্টেট টেকনিক্যাল বোর্ড/ বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে সংশ্লিষ্ট ক্ষেত্রে প্রথম শ্রেণির ডিপ্লোমা (তিন বছরের সময়সীমার)। ২০১৭ সালের এপ্রিল বা তার পরে পাশ করে থাকলে তবেই আবেদন করতে পারবেন।

বয়সসীমা: ১৬ সেপ্টেম্বর ২০১৯ তারিখে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

ট্রেনিংয়ের সময়সীমা ও স্টাইপেন্ড: ট্রেনিংয়ের সময়সীমা এক বছর এবং প্রতি মাসে ৩৫৪২ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। ইন্টারভিউ হবে ৭ সেপ্টেম্বর ২০১৯ সকাল ৯-৩০ থেকে বিকেল ৫টা পর্যন্ত। ইন্টারভিউ কেন্দ্রের ঠিকানা: Govt. Polytechnic College, Kalamassery, Ernakulam District, Kerala.

প্রার্থীকে ইন্টারভিউয়ের আগে www.mhrdnats.gov.in অথবা www.sdcentre.org ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্রেন্টিস হিসেবে নাম নথিভুক্ত করতে হবে। ইন্টারভিউয়ের সময় বায়োডেটা ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে https://www.vssc.gov.in/VSSC/images/RECRUITMENT/SELECTION30.8.19.pdf লিঙ্কে গিয়ে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *